ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

কলকাতা কথকতা

ফ্ল্যাট প্রতারণা মামলায় অবশেষে সশরীরে আদালতে হাজির নুসরত

কলকাতা প্রতিনিধি

(২ মাস আগে) ২০ জানুয়ারি ২০২৪, শনিবার, ৬:১২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:১২ অপরাহ্ন

mzamin

ফ্ল্যাট প্রতারণা মামলায় টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানকে আদালতে হাজিরা দিতে হবে। সাফ জানিয়ে দিয়েছিলো আদালত। ২০১৪ সালে ‘সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থার ডিরেক্টর থাকাকালীন কর্মীদের ফ্ল্যাট দেওয়ার নাম করে নুসরতের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ ওঠে। যে অর্থ নেওয়া হয়েছিল, তার হিসেব দেননি নুসরত। সেই টাকা তিনি নয়ছয় করেছেন বলে অভিযোগ ওঠে। গত বছর গড়িয়াহাট থানায় নুসরতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রতিশ্রুতি পাওয়া ব্যক্তিরা। পরে বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার নেতৃত্বে তাঁরা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে গিয়ে ইডি দপ্তরে তারকা সাংসদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ জানান। 

এর মধ্যে নুসরত পাম অ্যাভিনিউয়ে একটি ফ্ল্যাট কেনেন। ব্যাঙ্ককর্মীরা গড়িয়াহাট থানায় নুসরতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছিলো, আদালতকক্ষে সশরীরে হাজিরা দিতে হবে বসিরহাটের তৃণমূল সাংসদকে। ফ্ল্যাট প্রতারণা মামলায় অবশেষে প্রকাশ্যে তৃণমূল সাংসদ নুসরত জাহান।

বিজ্ঞাপন
আলিপুর জাজেস কোর্টে  চারদিনের মধ্যে হাজিরা দিলেন তিনি। যদিও এদিন তাঁর হাজিরার দিন ছিল না বলেই জানা যাচ্ছে। আগামী ২৪ জানুয়ারি অভিনেত্রীকে হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্তু, এদিনই তিনি চলে এসেছিলেন আদালতে।  যদিও নুসরত  আগেই দাবি করেছিলেন যে অভিযোগ উঠছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থা থেকেই ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকা ঋণ নিয়েছিলেন বলে জানিয়েছিলেন। যদিও অন্যতম ডিরেক্টর রাকেশ সিং দাবি করেছিলেন, কোনও ঋণই দেওয়া হয়নি নুসরতকে। অভিযোগ ওঠার পর ইতিমধ্যেই  নুসরত নিজে প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status