ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা

'আমার বাড়িতে অমিত শাহর ডিনারের সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই'

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(২ সপ্তাহ আগে) ৭ মে ২০২২, শনিবার, ১০:২১ পূর্বাহ্ন

কেউ কারও বাড়িতে ডিনার করলেই কি রাজনীতিতে যোগ দেয়ার প্রশ্ন তুলতে হবে? ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমানে বি সি সি আই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এই প্রশ্ন তুলেছেন। তাঁর বেহালার বাড়ি মা মঙ্গলচন্ডী ভবনে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর নৈশভোজ করার ঘটনাটির প্রেক্ষিতে এই প্রশ্ন উঠেছে- বাংলার মহারাজ কি আবার বিজেপিতে? ২০২৪ এর লোকসভা নির্বাচনে কি সৌরভকে প্রধান মুখ করে বিজেপি লড়বে? সৌরভ পরিষ্কার করে দেন যে, অমিত শাহ এর তাঁর বাড়িতে ডিনার করার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তিনি অমিত শাহকে চেনেন ২০০৮ সাল থেকে। অমিত শাহ তখন গুজরাট ক্রিকেট আসোসিয়েশন এর কার্যনির্বাহী কর্তা ছিলেন। অমিত শাহর পুত্র জয় শাহ বোর্ডের সচিব। তাই, পারিবারিক বন্ধু হিসেবে অমিত শাহ তাঁর বাড়িতে ডিনার করেন। এর মধ্যে রাজনৈতিক কোনও সমীকরণ খোঁজা বৃথা। 

বস্তুত, শুক্রবার আটটা পাঁচ থেকে আটটা পঞ্চাশ- অমিত শাহের এই ৪৫ মিনিট মা মঙ্গলচন্ডী ভবনে অবস্থানকালে রাজনীতির কোনও কথা ওঠেনি। অমিত শাহ এর সঙ্গে ছিলেন অমিত মালব্য, শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার ও স্বপন দাসগুপ্তর মত নেতারা। অমিত শাহ কে  আপ্যায়ন করেন সৌরভ এর মা নিরুপা দেবী ও দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়। সৌরভ-ডোনা তো ছিলেনই

বিজ্ঞাপন
মেনুতে ছিল- দেরাদুন রাইস এর ভাত, রুটি ও লুচি। বেগুনভাজা, ডাল মাখানি, আলুর দম, পনির মাশালা, ভেজিটেবিল কাটলেট, দই, রসগোল্লা ও কাজু বরফি। অমিত শাহ নিরামিষ ভোজী। তাই ছিল সব নিরামিষ পদের আয়োজন। নিরুপা দেবীর তত্ত্বাবধানে সব রান্না হয়।        

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com