ঢাকা, ২৫ জুলাই ২০২৪, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ মহরম ১৪৪৬ হিঃ

বিশ্বজমিন

ড্যান্সবারে পরিচয়, ভারতীয় সেনা কর্মকর্তার কাণ্ড

মানবজমিন ডেস্ক

(১০ মাস আগে) ১২ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ১১:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৪৪ অপরাহ্ন

mzamin

নেপালের এক যুবতী শ্রেয়া শর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ভারতের উত্তরাখণ্ডের দেহরাদুনে নিয়োজিত একজন লেফটেন্যান্ট কর্নেল রামেন্দু উপাধ্যায়। শিলিগুঁড়িতে তিন বছর আগে এক ড্যান্সবারে তার সঙ্গে সাক্ষাৎ হয়েছিল ওই যুবতীর। সেই থেকে তাদের প্রেম, ভালবাসা। নিজে রামেন্দু বিবাহিত হলেও তিন বছর ধরে চলছিল এই প্রেমের ইনিংস। কিন্তু আকস্মিক কি হলো! নেপালি ওই নারীর মৃতদেহ পাওয়া গেল একটি রাস্তার ধারে। তা নিয়ে তদন্তে বেরিয়ে এলো ওই লেফটেন্যান্ট কর্নেলের নাম। এ অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

এতে বলা হয়, পরিচয় ও প্রেমের পর শ্রেয়া শর্মাকে পাহাড় সমৃদ্ধ ওই রাজ্যে নিয়ে যান রামেন্দু। দেহরাদুন পুলিশ বলেছে, সোমবার সিরওয়াল গড় এলাকায় সন্দেহজনক অবস্থায় একজন নারীর মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।

 তারা পুলিশে খবর দিলে ২৪ ঘন্টার মধ্যে পুলিশ লাশ উদ্ধার করে এর কারণ বের করে ফেলে। তারা দেখতে পায় নেপালি ওই মেয়েটি বসবাস করতেন শিলিগুঁড়িতে।

বিজ্ঞাপন
তদন্তে আরও দেখা যায়, কর্নেল রামেন্দুকে পোস্ট দেয়া হয়েছিল ক্লিমেন্ট টাউন ক্যান্টনমেন্ট এলাকায়। তিনিই ৩০ বছর বয়সী ওই যুবতীকে হত্যা করেছেন। ওই যুবতীর সঙ্গে তার ছিল বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক। প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর ওই যুবতী তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন রামেন্দুর ওপর। এক পর্যায়ে রামেন্দুকে দেহরাদুনে স্থানান্তর করা হয়। তখন তিনি শ্রেয়াকে নিজের সঙ্গে নিয়ে যান। 

একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে দেন শ্রেয়াকে। জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করেছেন রামেন্দু। তিনি বলেছেন, গত শনিবার রাতে শ্রেয়ার সঙ্গে রাজপুর রোডে একটি ক্লাবে তিনি মদপান করেন। এরপর শ্রেয়াকে যেখানে খুশি সেখানে লংড্রাইভে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। তারা চলে যান থানো রোডে। এটি শহরের বাইরে একটি নির্জন স্থান। স্থানীয় সময় রাত দেড়টার দিকে সেখানে গিয়ে গাড়ি পার্ক করে। সঙ্গে সঙ্গে হাতুড়ি দিয়ে শ্রেয়ার মাথায় আঘাত করতে থাকে রামেন্দু। এতে শ্রেয়ার মৃত্যু হয়। হত্যার পর তার মৃতদেহ রাস্তার পাশে ফেলে চলে যায় সে। এ অভিযোগে পণ্ডিতওয়ারি প্রেম নগরের বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করেছে ওই সেনা কর্মকর্তাকে। 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

বৃটিশ পার্লামেন্টে মোশন উত্থাপন/ বাংলাদেশ পরিস্থিতি নিয়ে উদ্বেগ

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status