ঢাকা, ২৪ জুন ২০২৪, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

কেন ট্রাম্পের গ্রেপ্তার আতঙ্ক!

মানবজমিন ডেস্ক

(১ বছর আগে) ২১ মার্চ ২০২৩, মঙ্গলবার, ৭:০০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৮ অপরাহ্ন

mzamin

পর্নো তারকা ডানিয়েল স্টর্মিকাণ্ডে বড় সমস্যায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। এ নিয়ে মঙ্গলবার ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন হওয়ার কথা। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অনলাইন সিএনএন বলছে, তখনও শুনানি শুরু হয়নি। তবে এ নিয়ে প্রস্তুতি সম্পন্ন করেছে নিউ ইয়র্ক ও ওয়াশিংটন ডিসি। আগেই ডনাল্ড ট্রাম্প ঘোষণা দিয়েছেন, এদিন তাকে গ্রেপ্তার করা হতে পারে। ফলে বিশ্ব মিডিয়ার চোখ এদিন আটকে ছিল যুক্তরাষ্ট্রের ফলোআপের দিকে। তবে স্টর্মি ডানিয়েল ইস্যুতে অনেক তথ্য সামনে চলে এসেছে। বৃটিশ সংবাদ মাধ্যমের মতে, ডানিয়েল স্টর্মির সঙ্গে নিজের সম্পর্কের কথা যেন স্ত্রী মেলানিয়া ট্রাম্প না জানতে পারেন সেজন্য তিনি ওই তারকাকে নগদ এক লাখ ৩০ হাজার ডলার দিয়ে মুখ বন্ধ করেছেন। সূত্র বলেছে, ডনাল্ড ট্রাম্পের ভয় ছিল বিষয়টি জানাজানি হলে মেলানিয়া তাকে ছেড়ে যেতে পারেন।

 তবে এ তথ্য সামনে আসার পর সাবেক ফার্স্টলেডি মেলানিয়া ভীষণ ক্ষুব্ধ হয়েছিলেন। তিনি ট্রাম্পকে ছেড়ে আলাদা ছিলেন।

বিজ্ঞাপন
এমনকি ওয়াশিংটন ডিসিতে একটি অভিজাত হোটেলে রাত কাটিয়েছেন। ট্রাম্প ও স্টর্মির সম্পর্ক প্রথম ২০১৮ সালের জানুয়ারিতে প্রকাশ করে ওয়াল স্ট্রিট জার্নাল এবং একটি সেলিব্রেটি বিষয়ক ম্যাগাজিন। খবর জানার পর ক্ষোভে ফুঁসছিলেন মেলানিয়া। হোয়াইট হাউজের তখনকার এক সূত্র বলেছিলেন, এতে হতাশ ও অবমাননার শিকার হয়েছিলেন মেলানিয়া। প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কে টান ধরেছিল। তাই তিনি হোয়াইট হাউজ থেকে দূরে থাকার জন্য ওয়াশিংটন ডিসিতে একটি হোটেলে বেশ কয়েক রাত কাটান। এ ঘটনার ১৫ মাস আগে ডানিয়েল স্টর্মিকে এক লাখ ৩০ হাজার ডলার নগদ শোধ করেছিলেন ট্রাম্প যে ভয়ে, তা-ই প্রকাশিত হয়ে পড়ে। 

আগেই ৭৬ বছর বয়সী ডনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাকে নিউ ইয়র্কে অভিযুক্ত করে গ্রেপ্তার করা হতে পারে। তবে ডানিয়েল স্টর্মির (৪৪) সঙ্গে তার সম্পর্ক এবং কোনো অন্যায়ের কথা সরাসরি প্রত্যাখ্যান করেছেন ট্রাম্প। তিনি এ মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে উল্লেখ করেন। ডানিয়েলকে দেয়া অর্থ পরিশোধকে তিনি ‘নুইসেন্স পেমেন্ট’ হিসেবে আখ্যায়িত করে বলেন, মাঝে মাঝে ধনী ব্যক্তিরা সমস্যা থেকে দূরে থাকতে এভাবে অর্থ দিয়ে থাকেন। 

ওদিকে ২০১১ সালে একটি সেলিব্রেটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেন ডানিয়েল স্টর্মি। এতে ২০০৬ সালে নেভাদার লেক তাহোই’তে এক ক্যাসিনোর হোটেলরুমে তখনকার ভবিষ্যত প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের বিষয়ে কথা বলেন স্টর্মি। ম্যাগাজিনটি এই সাক্ষাৎকার সাত বছর তাদের কাছে রেখে দিয়েছিল। এ তথ্য প্রকাশ হওয়ার পর ক্ষুব্ধ মেলানিয়া ফ্লোরিডার ওয়েস্ট পামবিচের উদ্দেশ্যে ওয়াশিংটন ডিসি ছাড়েন। অন্যদিকে ২০১৮ সালের ১৮ই জানুয়ারি সুইজারল্যান্ডের ডাভোসে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের যোগ দেন। এতে সাধারণত ফার্স্টলেডিরা প্রেসিডেন্টের সঙ্গে থাকেন। কিন্তু মেলানিয়া ছিলেন তখন ডিসিতে। 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফেনীতে/ পঞ্চাশোর্ধ নারী ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন ২৫ বছরের যুবককে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status