ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

এবার পুত্রসন্তানের বাবা হলেন বিরাট কোহলি

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১২:৩০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৮ পূর্বাহ্ন

mzamin

জল্পনার অবসান ঘটালেন 'বিরুষ্কা'। আসলে বেশ কিছু দিন ধরেই জল্পনা ছিল অনুষ্কা শর্মা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট কোহলি। সেই সময় মনে করা হয়েছিল স্ত্রীর পাশে থাকার জন্যই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছিলেন তিনি। এবার সেই জল্পনার অবসান ঘটিয়ে সুখবর দিলেন ভারতের অন্যতম চর্চিত তারকা জুটি। ১৫ ফেব্রুয়ারি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। মেয়ের নাম রেখেছিলেন ভামিকা। আর ছেলের নাম রাখলেন অকায়। 

মঙ্গলবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে অনুষ্কা লিখেছেন, 'অনেক আনন্দ আর ভালবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে। সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে,গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান অকায়ের জন্ম হয়েছে। অকায় শব্দের অর্থ পরমাত্মা।

বিজ্ঞাপন
সংস্কৃত ভাষা অনুসারে, অকায় নামের অর্থ "অমর" বা "অক্ষয়"। গুগল অনুযায়ী, এই শব্দের অর্থ হল পূর্ণিমার আলো। ভামিকার ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমরা আপনাদের আশীর্বাদ আর শুভকামনা চাই। আমরা এই সময় আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্যও অনুরোধ করছি।' ২০২১ সালের ১১ জানুয়ারি জন্ম হয়েছিল ভামিকার। এর তিন বছর এল অকায়। ভামিকার জন্মের পর এখনও পর্যন্ত তার মুখ দেখাননি বাবা-মা। সন্তানের প্রাইভেসি রক্ষার্থে সবসময়ই সচেষ্ট তারা। ঘনিষ্ঠদের ধারণা এ ক্ষেত্রেও সেই একই পন্থা অবলম্বন করবেন অনুষ্কা ও বিরাট। গত বছর বিশ্বকাপের মাঝে এক সাক্ষাৎকারে বিরাট বলেছিলেন, 'অনুষ্কাকে আমাদের সন্তানের মা হতে দেখার অভিজ্ঞতা দুর্দান্ত। এটাও দেখেছি মা হতে গেলে কী কী করতে হয়। অনুষ্কা সব কিছু দারুণ ভাবে সামলেছে। অন্তঃসত্ত্বা অবস্থাতেও একটি ছবির শুটিং করেছিল। খুব আশ্চর্য হয়েছিলাম। গর্ভাবস্থায় এক নারীর আসল শক্তি সঠিক ভাবে উপলব্ধি করা যায়।' কোহলি এবং অনুষ্কা ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন। তারকা দম্পতি ২০২৪ সালের ১১ জানুয়ারি তাদের মেয়ে ভামিকার তৃতীয় জন্মদিন উদযাপন করেছিলেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status