ঢাকা, ২৪ জুন ২০২৪, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

ভারত

যেভাবে বদলে গেছে মোহাম্মদ সিরাজের জীবন

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৯ মাস আগে) ২০ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ৮:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:১৩ অপরাহ্ন

mzamin

এ যেন রাগ টু রিচেস-এর জীবন্ত কিংবদন্তি। হায়দারাবাদের অটোচালকের ছেলে মোহাম্মদ সিরাজের জীবন আগেই অনেকটা বদলেছিলো। এশিয়া কাপ ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ছটি উইকেট নেয়াটা সিরাজের জীবনে চূড়ান্ত বদল নিয়ে এলো। ঝুপড়ি থেকে সিরাজ অনেকদিন আগেই উঠে এসেছেন। উঠেছেন হায়দারাবাদের অভিজাত এলাকা জুবিলি পার্কের ফিল্ম নগরে। এই জায়গাটা সিরাজ বিশেষ করে পছন্দ করেছেন তার প্রয়াত বাবা এই রাস্তা দিয়ে অটো চালিয়ে যেতেন বলে। কয়েক বছর আগে বাবার মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সিরাজ। স্যাচওলোজিস্টের সাহায্য নিতে হয়েছিল সিরাজকে আবার জীবনের পথে ফেরানোর জন্য। শ্রীলঙ্কার বিরুদ্ধে অসাধারণ বোলিংয়ের পর বিজ্ঞাপনদাতাদের লাইন পড়ে গেছে সিরাজের জন্য। এমনিতেই সিরাজ আইপিএল খেলে বছরে আট কোটি রুপি আয় করেন।

বিজ্ঞাপন
বিসিসিআই-এর সেকেন্ড গ্রেড প্লেয়ার হিসেবে বছরে তিন কোটি টাকা পান সিরাজ। এখন যা এনডোরসমেন্ট করেন সিরাজ তাতে তিনি বছরে পান ১৪ কোটি টাকা। এই অঙ্ক আরও বাড়বে। অর্থাৎ এখন সিরাজের বার্ষিক আয় ২১ কোটি টাকা।

একটি সূত্র জানাচ্ছে, সিরাজের মোট সম্পদের পরিমাণ প্রায় ৫০ কোটি টাকা। এই আয় আরও বাড়ছে। একে রূপকথার গল্প ছাড়া আর কি বলা যায়।        

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

   

ভারত সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status