ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

অনলাইন

বরিশালে সমাবেশে যাওয়ার পথে হামলায় আহত সাবেক এমপি শাহজাহানের মৃত্যু

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৭ পূর্বাহ্ন

mzamin

বরিশালের সমাবেশে যাওয়ার পথে আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছিলেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য এবং পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. শাহজাহান খান। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর আজ সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। 

দলীয় সূত্রে জানা গেছে,  গত ৫ই নভেম্বর অনুষ্ঠিত বরিশাল বিভাগীয় গণ-সমাবেশে যাওয়ার পথে ৪ঠা নভেম্বর রাতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের তেলিখালী এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হন শাহজাহান খান। এতে তাঁর দুটি কিডনিই অকেজো হয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থায় তাঁকে রাজধানীর ধানমন্ডি পপুলার হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়। আজ সকালে তিনি মারা যান।  

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, শাহজাহান খানের মৃত্যুর সংবাদ পেয়েই হাসপাতালে ছুটে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপি সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আমিরুল ইসলাম শিমুল, বিএনপি আইনজীবী ফোরাম নেতা এডভোকেট নুরুল ইসলাম জাহিদ। এসময়  শাহজাহান খানের ছেলে শিবলু খানকে সান্ত্বনা দেন বিএনপি মহাসচিব। 

তিনি আরও জানান, শাহজাহান খানের প্রথম জানাজা আজ বাদ জোহর নয়াপল্টনস্থ  বিএনপির  কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। এরপর ২য় জানাজা আগামীকাল ২৯ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টায় পটুয়াখালী জেলা বিএনপি অফিস কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। ৩য় জানাজা সকাল ১১টায় দশমিনা উপজেলায়, ৪র্থ জনাজা বাদ জোহর গলাচিপা উপজেলায়, ৫ম জানাজা বিকাল ৩টায় নিজ ইউনিয়ন চিকনিকান্দীতে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন
এরপর বাদ আছর দক্ষিণ সুতাবাড়িয়া গ্রামে বাবা-মায়ের কবরের পাশে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।  

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status