ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

মসজিদে জমিদান

বৃদ্ধ বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারলো দুই পুত্র

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে

(২ মাস আগে) ২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ২:৪৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৩৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে মসজিদে জমিদানের ঘটনায় বৃদ্ধ বাবা আরশেদ আলীকে (৬০)  হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড দুই পুত্র। এ ঘটনায় এক পুত্র, দুই পুত্রবধূ ও নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

রোববার সকাল আটটার দিকে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উখিয়ারা গ্রামে। নিহত আরশেদ আলী (৬০) ওই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। সদর থানার ওসি (তদন্ত) মো. কোহিনুর এ ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ এ ঘটনায় ছোট ছেলে খোরশেদ আলীসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

সদর থানা পুলিশ জানিয়েছে, নিহত আরশেদ আলীর বড় ছেলে মোঃ খবিরের বাড়ির সামনে মেহগনি বাগানের পশ্চিম পাশে শ্যালো মেশিনের ঘরের পাশে ভিকটিম আরশেদ আলীর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনা সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও জমিজমা বাটোয়ারা সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম আরশেদ আলীর বড় ছেলে মো. খবির হোসেন (৪০), বড় ছেলের বউ মোসাম্মৎ সাহেরা (৩০), ছোট ছেলে মোঃ খোরশেদ আলী (৩৫), ছোট ছেলের বউ রুমা (২৫) ও নিহত আরশেদ আলীর প্রবাসী মেয়ে আসমানীর বড় ছেলে (নাতি) মোহাম্মদ আহাদ(২৫) পরস্পরের যোগসাজশে আরশেদ আলীকে লোহার হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে হত্যা করে।

পুলিশ আরো জানায়, ১৫/২০ দিন পূর্বে ভিকটিম আরশেদ আলী তার বাড়ির পাশে চর উকিয়ার জামে মসজিদের নামে ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। মসজিদে জমি দান করাকে কেন্দ্র করে তার ছেলে ও ছেলের বউদের মধ্যে চরম ক্ষোভের পরিপ্রেক্ষিতে উক্ত হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে  পুলিশ ধারণা করছে। 

ঘটনাস্থল থেকে থানা পুলিশ ভিকটিমের ছোট ছেলে খোরশেদ আলী (৩৫), নাতি মোহাম্মদ আহাদ আলী (২৫) ও ছেলের বউ সাহেরা (৩০) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করে আনা হয়েছে।  এ ঘটনায় আইনি প্রক্রিয়াধীন বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রউফ সরকার।

এদিকে  শুক্রবার মানিকগঞ্জ সদর উপজেলার কৈতরা এলাকায় একটি হ্যাচারীর অভ্যন্তরে ইট চুরি করে বিক্রির ঘটনার জের ধরে বোন জামাইকে জবাই করে হত্যা করে শ্যালক।  পুলিশ এঘটনায়  শ্যালক মো. সোহেল ওরফে নুরুন নবী (২৬)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির বাড়ী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রাজনগর গ্রামের মৃত আলতু মিয়ার ছেলে।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

হায় আফসোস! এই আমাদের সমাজের অবস্থা।

মোঃ আবদুল হক
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ৮:০৭ পূর্বাহ্ন

এখান থেকে শিক্ষা পাওয়া গেলো শক্তি থাকা অবস্থায় দান-সদকা করা উচিত!মূমুর্ষ মানুষের সমূদয় সম্পত্তি দান কার্যকর হয় এক তৃতীয়াংশের মধ্যে।বাকী সব ওয়ারিশের।

মুহা: আব্দুল মজীদ
২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৫:৪৬ পূর্বাহ্ন

১০ শতক জমি কতটুকুই বা। আসামী যে ক'জন দেখছি তাতে ভাগ করলে এক শতক করেই পেত সবাই । তার লোড ছাড়তে পারলি না তোরা ? তারপর তোদের বাবা একটা নেক কাজই তো করছিলেন। মসজিদের জন্য জায়গা দানে প্রতিদিন মুসল্লিদের দোয়া পেতিস যার ওজন ঐ দশ শতক থেকে হাজার হাজার গুন বেশী। এখন জগতের সাজা ভোগের পর সৃষ্টিকর্তার সাজার অপেক্ষা কর মুখপোড়ারা। যে বাবার জন্য দুনিয়া দেখলে।

nixon tapi
২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৪:৩২ পূর্বাহ্ন

এইসব পাষণ্ড সন্তানদের রাস্তায় ফেলে পিটানো দরকার, জন্মদাতা পিতা কে সম্পত্তির জন্য হত্যা কেউ করতে পারে ?? এরা মানুষ না অমানুষ বুঝা মুশকিল ?? একদিন এদের সন্তানও এদের এইভাবে পিটাবে। তখন বুঝবে কেমন লাগে ??

মোমিন
২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৪:২৬ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status