ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

অভাবের তাড়নায় সন্তান বিক্রি করতে চাওয়া সেই মায়ের পাশে জনপ্রতিনিধিরা

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৩ আগস্ট ২০২২, শনিবার, ২:০৪ অপরাহ্ন

সংসারে অভাবের তাড়নায় নিজের নাড়িছেঁড়া ধনকে বাজারে তুলে মাত্র ১২ হাজার টাকায় বিক্রি করতে চেয়েছিলেন খাগড়াছড়ির এক অসহায় মা। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত হয়ে অসহায় মা সোনালী চাকমা ও তার সন্তানকে বাড়িতে পৌঁছে দেন। আর্থিক সহায়তার পাশাপাশি ছয় মাসের খাবার তুলে দেন সোনালী চাকমার হাতে। একইসঙ্গে সোনালী চাকমার ছেলেকে স্কুলে ভর্তি করানোসহ তার পড়াশোনার সব খরচ বহন করার আশ্বাস দেন স্থানীয় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা।

জানা গেছে, স্বামীর সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ নেই সোনালীর। নিজে মৃগী রোগে আক্রান্ত। থাকেন বাবার সংসারে। সেখানেও অভাব-অনটন। এ অবস্থায় ৬ বছর বয়সী ছেলে রামকৃষ্ণকে বিক্রির জন্য তিনি তাকে খাগড়াছড়ি বাজারে তোলেন। খবর পেয়ে কমলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুনীল চাকমা সোনালী ও তার ছেলেকে তার বাড়িতে নিয়ে যান। গত বৃহস্পতিবার এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে সেটি ভাইরাল হয়ে পড়ে।

বিজ্ঞাপন
গতকাল সোনালী ও তার ছেলেকে দেখতে যান সংসদ সদস্য বাসন্তী চাকমা। তিনি গণমাধ্যমকে বলেন, কেউ না খেয়ে থাকা মানে তা জনপ্রতিনিধিদের জন্য লজ্জার একটি বিষয়। প্রান্তিকতার জন্য অনেক জায়গায় আমরা হয়তো পৌঁছাতে পারি না। কিন্তু কারুর অসহায় অবস্থার কথা জানতে পারলে আমি ও আমার সহকর্মীরা সহযোগিতার হাত বাড়াব। বাসন্তী চাকমা আরও বলেন, আমরা সোনালীর জন্য কাপড়, খাবারদাবারসহ ৬ মাসের নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যবস্থা করেছি। প্রয়োজনে তাকে আরও সহযোগিতা করব। এর পাশাপাশি সোনালীর ছেলে রামকৃষ্ণকে সরকারি শিশু সদনে ভর্তির ব্যবস্থা করা হবে বলে জানান ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজন চাকমা।
 

পাঠকের মতামত

This incidents heaven of Bangladesh life styles accordingly Singapore.........liar of illegal bd govt.......!!!!!

Shahab
১৩ আগস্ট ২০২২, শনিবার, ২:৩০ পূর্বাহ্ন

দেশ উন্নত হওয়ার লক্ষন।

Salim Khan
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১:১৩ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status