ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

এখনো বিদ্যুৎ বিচ্ছিন্ন কলাপাড়ায়

অনলাইন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১১:১০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৪৪ অপরাহ্ন

mzamin

রেমারের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল। দুইদিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকা অনেক এলাকার বিদ্যুৎ পৌঁছলেও পটুয়াখালীর কলাপাড়ায় এখনো বিদ্যুৎ সংযোগ দেয়া যায়নি। এখানকার অনেক এলাকায় ভেঙে পড়েছে বিদ্যুতের খুঁটি। 

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার রবিউল ইসলাম বলেন, ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর মধ্যে কলাপাড়া উপজেলা একটি। গত দুদিন ধরে কলাপাড়া উপজেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করতে। 

কলাপাড়া পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বলছে, পুরো উপজেলায় বিদ্যুৎ পৌঁছাতে সময় লাগতে পারে তিন থেকে চার দিন। এতে দুর্বিষহ জীবনযাপন করছে উপজেলার লোকজন। মঙ্গলবার সকাল থেকে দেখা যায়, ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবের ভয়াবহ চিত্র। উপজেলার বিভিন্ন এলাকায় মাটিতে পড়ে আছে প্রায় অর্ধশত বিদ্যুতের খুঁটি। গাছ পড়ে তার ছিড়ে আছে শতাধিক জায়গায়। 

মহিপুর পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম মোতাহার হোসেন বলেন, যে পরিমাণ বিদ্যুতের খুঁটি ও তারের ক্ষয়ক্ষতি হয়েছে তা পুরোপুরি ঠিক করতে তিন থেকে চারদিন সময় লাগবে। তবে গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে আজ এবং কালকের মধ্যে বিদ্যুৎ দেয়ার চেষ্টা করা হচ্ছে। 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

প্রাকৃতিক দুর্যোগ আল্লাহ প্রদত্ত । এখানে অভিযোগ করার সুযোগ নাই। ধৈর্য্য ধরা ছাড়া কোন উপায় নাই। বিদ্যুত কর্মীরা এক এক করে ঠিক করতে হবে। ধৈর্য্য ধরেন।

Kazi
২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১১:৩১ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status