ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

শিক্ষার্থী মিতু আত্মহত্যার ঘটনায় মাদ্রাসা শিক্ষকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোটার, ময়মনসিংহ থেকে
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার

 ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের শিক্ষার্থী মিতু আক্তারের (২৩) আত্মহত্যার ঘটনায় মাদ্রাসা শিক্ষক আব্দুল করিমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মিতুর ছোটভাই ফাহিম মিয়া বাদী হয়ে মঙ্গলবার পাগলা থানায় মামলাটি করেন। মামলার অন্য আসামিরা হলেন- আব্দুল করিমের স্ত্রী শিউলী আক্তার, স্বজন বাবুল মিয়া,  হুমায়ুন ও আতাউর।
মিতু আক্তার উপজেলার মশাখালী ইউনিয়নের মুখি মধ্যপাড়া গ্রামের তারা মিয়ার মেয়ে ও গফরগাঁও সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ব্যাণিজ্য বিভাগের ছাত্রী। অভিযুক্ত আব্দুল করিম একই এলাকার জাহেদ আলী শেখের ছেলে ও উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা দারুল উলুম মাদ্রাসার শিক্ষক। পাগলা থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনায় মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।
জানা গেছে, মিতুর সঙ্গে প্রতিবেশী আব্দুল করিমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন সকালে মিতু আক্তার তার মাকে নিয়ে বিয়ের দাবিতে আব্দুল করিমের বাড়িতে যান। আব্দুল করিম বিয়ে করতে অস্বীকার করায় মিতুর সঙ্গে তার তর্ক হয়। এ সময় আব্দুল করিমের স্ত্রী শিউলী ও তার স্বজনরা মিতুকে মারধর করে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে দেন। পরে লজ্জা ও অপমানে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে মুখি মধ্যপাড়া মিলন বেপারির বাড়ির পাশের একটি গাছে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মিতু।


 

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com