ঢাকা, ১৬ জুন ২০২৪, রবিবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

দলীয় কোন্দল

বড়াইগ্রামে আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

নাটোর প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২৩, বুধবারmzamin

নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই দলের নেতাকর্মীদের বিরুদ্ধে। সোমবার রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নজরুল ইসলামের ভাই আলতাব হোসেন থানায় লিখিত অভিযোগ করেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নজরুল ইসলাম উপজেলার জোনাইল বাজারের বাসিন্দা ও জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জোনাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তোমাম্মেল হক বলেন, তিনিসহ গোপালপুর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, চান্দাই ইউপি’র সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান, নগর ইউপি’র সাবেক চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু ও নজরুল ইসলাম সদ্যপ্রয়াত এমপি (নাটোর-৪) আব্দুল কুদ্দুসের দোয়ার অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। দিঘলকান্দি বাজারে আসার সঙ্গে সঙ্গে মোস্তফা হোসেন ও আহসান আলীসহ ১০-১২ জন নজরুল ইসলামকে মোটরসাইকেল থেকে নামিয়ে লাঠি ও হাতুড়ি দিয়ে মারপিট শুরু করে। বাধা দিতে গেলে তাকেও মারপিট করা হয়।’ লিটন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘প্রায় দুই বছর আগে জোনাইল বাজারে নজরুল ইসলামের অনুসারীদের সঙ্গে মোস্তফা হোসেনের ভাই আহসান আলীর দ্বন্দ্ব হয়। 

এ সময় মারামারিতে আহসান আলীর পা ভেঙে যায়। তারই প্রতিশোধ নেয়ার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে।

বিজ্ঞাপন
নজরুল ইসলামকে মারপিট করার সময় আমি হাতুড়ি কেড়ে নিয়ে ফেলে দিই। নগর ইউপি’র সাবেক চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, মোটরসাইকেল থামিয়েই তারা বলে তোর মরা বাপকে (প্রয়াত এমপি) কবর থেকে তুলে নিয়ে আয়। দেখি তোকে কে বাঁচায়- বলেই মারপিট শুরু করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. ডলি রানী বলেন, আহতের পা থেকে কোমর পর্যন্ত ক্ষত রয়েছে। 

আহত নজরুল ইসলাম বলেন, ‘আমার অনুসারীদের সঙ্গে দ্বন্দ্ব হয়েছিল। তখন মীমাংসা করে দেয়া হয়েছিল। তারপরও আমাকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটানো হয়েছে। এদিকে মোস্তাফা হোসেন বলেন, ‘আমার ভাইকে তারা মেরে পা ভেঙে দিয়েছিল। আমরা তো সামান্য কয়েকটা চড়-থাপ্পড় দিয়েছি।’ বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, নজরুল ইসলামের ভাই আলতাব হোসেন বাদী হয়ে মোস্তফা হোসেন (৩৫) ও আহসান আলীসহ (৪০) সাতজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status