ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

সোনাইমুড়ীতে ছিনতাইকৃত ট্রাকসহ গ্রেপ্তার ২

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি

(১ বছর আগে) ২২ মার্চ ২০২৩, বুধবার, ১২:২৬ অপরাহ্ন

mzamin

সোনাইমুড়ীতে লুন্ঠিত মালামাল বিক্রির টাকা ও ছিনতাইকৃত ট্রাকসহ ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।   সোমবার রাতে চট্টগ্রাম কোতোয়ালি থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।  গ্রেপ্তারকৃতরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি থানা এলাকার চর লক্ষ্মী গ্রামের মহি উদ্দিনের ছেলে  মোঃ রুবেল (৩০), একই এলাকার  বড় খেড়ী  গ্রামের ফরিদ ব্যাপারী ছেলে ওয়াহিদ উদ্দিন রানা প্রঃ কালা মিয়া (৩১)।
মামলা ও সোনাইমুড়ী থানা পুলিশ সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর জেলার সবজি ব্যবসায়ী মনির উদ্দিন বিভিন্ন এলাকার চাষীদের কাছ থেকে আনুমানিক ১০ টন ঢেঁড়শ (সবজি) ক্রয় করে ঢাকার বিভিন্ন পাইকারি মার্কেটে বিক্রির জন্য ঢাকা মেট্রো-ড-১২-৪৪৯২ নং ট্রাক ভাড়া করে ১৮ মার্চ শনিবার ঢাকার উদ্দেশ্য রওনা হন। ঐ দিন সন্ধ্যার কিছুক্ষণ আগে উক্ত সবজি ভর্তি ট্রাকটি সোনাইমুড়ী থানা এলাকার বগাদিয়া সারেং বাড়ির সামনে পৌঁছালে অভিনব কায়দায় পিছন দিক থেকে সিএনজি যোগে কয়েকজন ছিনতাইকারী মাস্ক পরিহিত অবস্থায় ট্রাকটির গতিরোধ করে। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে ট্রাক ড্রাইভার, হেলপার, সবজি বিক্রেতা মনির উদ্দিন, কর্মচারী শিপনকে ট্রাক থেকে নামিয়ে তাদের কাছে থাকা টাকা মোবাইল ফোন ও সবজি ভর্তি ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। বিষয়টি জেনে অভিযানে নামে সোনাইমুড়ী থানার পুলিশ। চক্রকে গ্রেফতারে তথ্য প্রযুক্তির ব্যবহার সহ জোর প্রচেষ্টা চালায়। ২০ মার্চ রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ট্রাক ও সবজি বিক্রির ১ লাখ ৪৬ হাজার টাকা উদ্ধার করে। সোনাইমুড়ী থানার ওসি মোঃ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সোনাইমুড়ী থানার মামলা হয়েছে।

বিজ্ঞাপন
গ্রেফতারকৃত আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্য ছিনতাইকারীদের নাম ঠিকানা শনাক্তসহ তাদের গ্রেপ্তারে জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status