ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

হোমল্যান্ডের প্রবাসী ৭ পরিচালকের জামিন

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৫:১২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৬ পূর্বাহ্ন

হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর সাত প্রবাসী পরিচালকের জামিন মঞ্জুর করেছেন মাগুরার আদালত। আজ এই সাত পরিচালককে আদালতে হাজির করে জামিন আবেদন করা হয়। আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন বলে মানবজমিনকে জানিয়েছেন আসামী পক্ষের আইনজীবী শফিকুজ্জামান বাচ্চু। তিনি জানান কোনো শর্ত ছাড়াই আদালত জামিন দিয়েছেন। বৃহস্পতিবারই কারাগারের প্রক্রিয়া শেষে তারা মুক্ত হবেন। তিনি বলেন, মামলা চলমান আছে, আইনী প্রক্রিয়ার মাধ্যমেই তা নিষ্পত্তি হবে। 
জামিনপ্রাপ্তরা হলেন সিলেটের ওসমানীনগর উপজেলার বাসিন্দা জামাল মিয়া ও তার ভাই কামাল মিয়া, বিশ্বনাথের আবদুল আহাদ ও তার ভাই আবদুল হাই, ছাতকের জামাল উদ্দিন ও শাহজালাল উপশহরের আবদুর রাজ্জাক ও আব্দুর রব। তাদের মধ্যে জামাল মিয়া কোম্পানির ভাইস চেয়ারম্যান ও বাকি সবাই পরিচালক। 
গত ২১শে সেপ্টেম্বর মতিঝিলে হোমল্যান্ড ইন্সুরেন্সেরর প্রধান কার্যালয় থেকে এই সাত পরিচালককে গ্রেপ্তার করেছিল পুলিশ। গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে মাগুরায় তাদের বিরুদ্ধে করা মামলায় এই প্রবাসীদের গ্রেপ্তার করা হয়। তবে কোম্পানীর বর্তমান চেয়ারম্যান এবং এমডিকে বাইরে রেখে প্রবাসী পরিচালকদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারে প্রশ্ন দেখা দেয়। তাদের গ্রেপ্তারের পর তোলপাড় শুরু হয় দেশে বিদেশে।

বিজ্ঞাপন
 
 

পাঠকের মতামত

কেন প্রবাসিরা দেশে বিনিয়োগ করবে ? কোন কারন আছে কি ? শুধু দেশের বাইরে যারা থাকবে তাদেরই দেশপ্রেম থাকবে আর দেশের প্রশাসনের বসা রাঘব বোয়ালদের প্রতিহিংসাপরায়ণ থাকবেন তাতো হয় না।এই ঘটনায় সারা বিশ্বের পরবাসিদের মধ্যে মারাত্মক নেতিবাচক প্রভাব ফেলবে।দেশে যারা এই ষড়যন্ত্রের সাথে জড়িত এবং এমন কি আইনের টাকা খাওয়া তলপিবাহক কতিপয় অসাধু কর্মকর্তার Exemplary punishment দাবি করছি।

Mustafa Ahsan
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৬:৫০ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status