ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

রুম্পার প্রেমে দিনাজপুরে এসে বিয়ে করলেন অস্ট্রিয়ান প্রকৌশলী

দিনাজপুর সংবাদদাতা
১৩ আগস্ট ২০২২, শনিবার

দিনাজপুরের মেয়ে নুসরাত জাহান রুম্পার প্রেমে মজেছেন অস্ট্রিয়ান প্রকৌশলী আড্রিয়ান বারিসো নিরা। শুধু তাই না, প্রেমের টানে সুদূর পথ পাড়ি দিয়ে বাংলাদেশের দিনাজপুরে রুম্পাকে বিয়েও করলেন। প্রকৌশলী অ্যাড্রিয়ান বারিসো নিরা গত ৭ই আগস্ট বাংলাদেশে আসেন। পরদিন ৮ই আগস্ট তিনি ঢাকা থেকে দিনাজপুরে আসেন। আর গত মঙ্গলবার রাতে শহরের একটি রেস্টুরেন্টে তাদের বিয়ে সম্পন্ন হয়। তখন পর্যন্ত খবরটি গোপন রাখা হলেও গতকাল তা প্রকাশ্যে চলে আসে। সবাই নবদম্পতিকে এক নজর দেখতে রুম্পার বাড়িতে ভিড় করছে। রুম্পার পারিবারিক সুত্র জানায়, ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় প্রথম দেখা হয় দিনাজপুর উপশহর এলাকার মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পার। সেখানে উভয়ই তাদের নিজ নিজ আত্মীয়ের বাসায় বেড়াতে যান। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়মিত কথাবার্তা হতো।

বিজ্ঞাপন
এরপর দুজন দুজনকে ভালোবাসতে শুরু করেন। দুই পরিবারের কথাবার্তার মাধ্যমে তারা ২০২০ সালে বিয়ে করার জন্য সম্মত হন। তবে করোনার কারণে তখন সম্ভব হয়নি। অবশেষে সেটা সম্ভব হলো গত ৯ই আগস্ট। বিয়ের পর রুম্পা বলেন, অ্যাড্রিয়ান অনেক ভালো মানুষ। সে মুসলিম এবং পেশায় প্রকৌশলী। আমাদের জন্য দোয়া করবেন, যেন সারাজীবন এভাবে একসঙ্গে থাকতে পারি। তিনি বলেন, অল্প কিছুদিনের মধ্যে স্বামীর সঙ্গে অস্ট্রিয়ায় চলে যাবো। সেখানে তার সঙ্গে সংসার করবো। এ বিষয়ে অ্যাড্রিয়ান বারিসো নিরা বলেন, রুম্পার সঙ্গে পরিচয়ের পর প্রায় ৪ বছর ধরে আমাদের যোগাযোগ আছে। দ্রুত স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই। বাংলাদেশের সবুজ প্রকৃতি ও মানুষ খুব ভালো লেগেছে।  

পাঠকের মতামত

উপরের মন্তব্য গুলো সবই প্রায় অপরের ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করার সামিল। অপরের ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ না করে শুধু খবরটা পড়া অনেক ভালো। পারলে ভালো কমেন্ট করুন নইলে আজে বাজে কথা বার্তা দিয়ে মন্তব্যের পৃষ্ঠা ভারী করা বিধেয় নয়।

BA Khandakar
১৫ আগস্ট ২০২২, সোমবার, ২:১৯ অপরাহ্ন

@জয়া , আপনাদের এত হিংসা কেন বলেন তো। প্প্রায় সব নারীর মধ্যে ব্যাপক এই সমস্যা টা। নিজে কিছু করুন অন্যর দেখে রকম করবেন না । just think- All that glitters is not gold.

hello world
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১:৩৩ অপরাহ্ন

আমার ভীষণ হিংসা হচ্ছে।

জয়া
১৩ আগস্ট ২০২২, শনিবার, ৭:১৯ পূর্বাহ্ন

আমি একটা বিষয় বুঝিনা সেটা হলো যে, ইদানিংকালে অতিমাত্রায় লক্ষ্য করা যাচ্ছে, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সুবাদে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে তরুণ-তরুণী আসছেন এবং আসা মাত্রই তাদের বিয়ে-সাদীও হয়ে যাচ্ছে অনেকটা ঢাক-ঢোল পিটিয়ে। আবার এমন খবরও পাওয়া যাচ্ছে যে, সেই ভিনদেশী পাখিগুলি উড়াল দিয়ে চলে গিয়ে আর কোন খবর নেই। এখানে একটা ভাবার বিষয় হলো যে, কোনকিছু না জেনে না শুনে এভাবে বিদেশীদেরকে ঢালাওভাবে বিশ্বাস করার প্রবণতা কেন বৃদ্ধি পাচ্ছে???

মোঃ হারুন-উর-রশিদ
১৩ আগস্ট ২০২২, শনিবার, ৬:৫৫ পূর্বাহ্ন

আমরা বাংলাদেশিরা এখন এক্সপোর্ট, ইমপোর্ট শুরু করে দিয়েছি। কেউ বিদেশ থেকে মেয়ে এনে বিয়ে করছি আবার কেউ বিদেশ বসে ওখানেই বিয়ে করছি ? কিন্তু কেউই অরিজিনাল মাল পাচ্ছি না, তার মধ্যেও ভেজাল আছে। কেউ জার্মান, বা ইতালি বা আমেরিকাতে বসে বিয়ে করে কিন্তূ সামগ্রীটা কিন্তু অরিজিনাল made in Germany nor Italy nor American ! ওগুলো কিন্তু বেশী ভাগই পূর্ব ইউরোপ থেকে যাওয়া made in China এর মত ? কিন্তু দেশে এসে বলে made in Germany or Italy or American ? কারণ শরীরের উপরের অংশটা এত সুন্দর করে সাদা রং দিয়ে মোড়ানো থাকে যে, এ দেশের আবাল বৃদ্ধ পূর্বপুরুষ বা নারীরা মনে করে তারা সোনার খনি পেয়েছে, যেমন আবার মনে করে এদেশের বিনা ভোটের এমপি, মন্ত্রীরা, ক্ষমতা পেয়ে জনগণকে রাস্তায় ক্ষুধার্ত রেখে ওনারা মনে করেন বেহেশতে বসবাস করছেন ?

khokon
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১:২৩ পূর্বাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status