ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

বাংলাদেশের হার নিয়ে বিতর্কিত পোস্ট, ইমরুলের দাবি হ্যাক হয়েছিল পেইজ

স্পোর্টস ডেস্ক

(১ মাস আগে) ৮ আগস্ট ২০২২, সোমবার, ১২:৩২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৪ পূর্বাহ্ন

জিম্বাবুয়ের কাছে সিরিজ খোয়ানোর পর ইমরুল কায়েসের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে বিতর্কিত পোস্ট করা হয়। ‘ফিলিং স্যাড’ অভিব্যক্তির সঙ্গে অনেকগুলো অট্টহাসির ইমোজি ছিল ওই পোস্টে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তা। কিছুক্ষণ পর মুছে ফেলা হয় পোস্টটি। পেইজ এডমিন দাবি করেন, হ্যাকাররাই এ কাণ্ড ঘটিয়েছে।

আরেকটি পোস্টে পেইজ এডমিন বলেন, ‘কিছুক্ষণ আগে পেইজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে ছিল। ইমরুল কায়েস ভাইয়ের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ফলে পেইজের নিয়ন্ত্রণ হ্যাকারদের কাছে চলে যায়। আলহামদুলিল্লাহ, বেশ কিছুক্ষণ চেষ্টার পর আমরা পেইজটি আবারো ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকার সময় পেইজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।’
অনেকদিন ধরে জাতীয় দলে ব্রাত্য ইমরুল কায়েস। সর্বশেষ টেস্ট খেলেন ২০১৯ সালের নভেম্বরে। ২০১৮তে মিরপুরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ ৫০ ওভারের ফরম্যাটে দেখা গিয়েছিল এ ওপেনারকে।

বিজ্ঞাপন
আর ১৪ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচের সর্বশেষটি ইমরুল খেলেন ২০১৭তে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পচেফস্ট্রুমে। 

৩৯ টেস্টে ২৪.৯৭ গড়ে ১৭৯৭ রান করেছেন ইমরুল। রয়েছে তিন সেঞ্চুরি। ৭৮ ওয়ানডেতে ৩২.০২ গড়ে তার সংগ্রহ ২৪৩৪ রান। এই ফরম্যাটে ৪ সেঞ্চুরি ও ১৬ হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। 
ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেও জাতীয় দলে ফিরতে না পারায় এর আগে বেশ কয়েকবার নিজের হতাশা প্রকাশ করেছেন ইমরুল। তার পেইজ থেকে বিতর্কিত পোস্টের পর তাই নেটিজেনদের ধারণা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে তাচ্ছিল্য করতেই অট্টহাসির ইমোজি দেয়া হয়েছিল।
 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status