ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

পরীমনির মামলা চলবে, তবে...

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ২:৪৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৩৮ অপরাহ্ন

mzamin

এলএসডি ও আইস বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা চলবে। এই মামলার কার্যক্রম বাতিল প্রশ্নে জারি করা রুল বৃহস্পতিবার পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে রায় দেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ। তবে মামলার অ্যালকোহল পার্ট  থেকে রেহাই পেয়েছেন তিনি। 

আদালতে পরীমনির পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না ও শাহ মনজুরুল হক।

হাইকোর্টের রায়ের পর পরীমনির আইনজীবী জেড আই খান পান্না বলেন, অ্যালকোহলে লাইসেন্স থাকায় এবং জব্দকৃত অ্যালকোহল যথাযথ মাত্রা থাকায় অ্যালকোহলের বিষয়টিতে বিচার হবে না। তবে এলএসডি ও আইস বিষয়ে বিচারিক আদালতে মামলা কার্যক্রম পরিচালিত হবে। এ আইনজীবীরা আরো  জানান, গরমিল থাকায় অ্যালকোহল সংরক্ষণের অভিযোগ বাদ দিয়ে আইস ও এলএসডির বিষয়ে নতুন করে অভিযোগ গঠন করতে বলেছেন আদালত।

২০২১ সালের ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলার নথিতে উল্লেখ করা হয় যে, পরীমনির বাসা থেকে ক্রিস্টাল মেথ বা আইস, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে। এই মামলায় পরীমনিকে গ্রেপ্তারের পর বার বার রিমান্ডে নেয়ার বিষয়ে একপর্যায়ে রুল জারি করেন হাইকোর্ট। পরবর্তীতে বিচারিক আদালত পরীমনিকে এই মামলায় জামিন দিলে কারাগার থেকে ছাড়া পান পরীমনি। একপর্যায়ে তার বিরুদ্ধে করা এই মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করে মামলায় অভিযোগ গঠনের আদেশ বাতিল প্রশ্নে রুল জারি করেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ।

বিজ্ঞাপন
পরবর্তী হাইকোর্টের জারি করা রুল ছয় মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়ে ওই সময় পর্যন্ত মামলার কার্যক্রম স্থগিতের আদেশ দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status