ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ শাবান ১৪৪৫ হিঃ

খেলা

তৃতীয় টেস্ট থেকেও ছিটকে গেলেন রাহুল

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১৩ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১০:০০ পূর্বাহ্ন

mzamin

 

দল ঘোষণার সময় বিসিসিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছিল, ফিটনেস পরীক্ষায় পাস করলে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে খেলবেন লোকেশ রাহুল। শেষ পর্যন্ত ফিটনেস পরীক্ষায় পাস করতে না পারায় তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। রাহুলের জায়গায় নেওয়া হয়েছে দেবদূত পাডিক্কালকে।

এক বিবৃতিতে বিসিসিআই জানায়, ‘রাহুল ৯০ শতাংশ ম্যাচ ফিটনেস ফিরে পেয়েছে। তিনি বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (এনসিএ) চতুর্থ এবং পঞ্চম টেস্টের জন্য ফিট হতে নিজের পুনর্বাসনপ্রক্রিয়া চালিয়ে যাবেন।' এর আগে ঊরুর চোটে বিশাখাপট্টনম টেস্টে খেলতে পারেননি রাহুল।
ব্যক্তিগত কারণে বিরাট কোহলি সরে দাঁড়ানোয় এমনিতেই শক্তি হারায় ভারতের ব্যাটিং লাইনআপ। এবার রাহুলের ছিটকে যাওয়া রোহিত শর্মার দলের জন্য পরিস্থিতি আরও কঠিন করে তুললো ।

অন্যদিকে প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পাওয়া পাডিক্কাল কর্ণাটকের হয়ে  তামিলনাডুর বিপক্ষে সসর্বশেষ ম্যাচে ১৫১ ও ৩৬ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হন। রঞ্জিতে এ মৌসুমে ৬ ইনিংসে ৯২.৬৬ গড়ে তার রান ৫৫৬। যেখানে তিনটি সেঞ্চুরি আছে আর সর্বোচ্চ রান ১৯৬। 

তৃতীয় টেস্টের ভারত দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশপ্রীত বুমরা, যশস্বী জয়সোয়াল, শুবমান গিল, রজত পাতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল, কে এস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ ও দেবদূত পাড়িক্কাল

বিজ্ঞাপন

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status