ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

খেলা

এবার হেলসকে দলে নিলো খুলনা

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১:১০ অপরাহ্ন

mzamin

দক্ষিণ আফ্রিকান পেসার ওয়েইন পারনেলের পর এবার ইংল্যান্ডের বিস্ফোরক ওপেনার অ্যালেক্স হেলসকে দলে ভিড়িয়েছে খুলনা টাইগার্স। আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলতি বিপিএলে দিনের দ্বিতীয় খেলায় রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে খুলনা। এই ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে হেলসের। 

বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লীগ খেলে বেড়ানো হেলস ইংল্যান্ড জাতীয় দলের হয়ে খেলেন ৭৫ ম্যাচ। আর সব লীগ মিলিয়ে তার খেলা ম্যাচের সংখ্যা ৪৩৭। ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হেলস। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে সময় দিতে ২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছেন এই ডানহাতি ওপেনার।

এর আগে ২০১৯ সালে রংপুর রাইডার্সের হয়ে বিপিএল খেলেন হেলস। সেবার বিপিএল ইতিহাসের ১৪তম সেঞ্চুরি করেন তিনি। 

চলমান বিপিএলে ডিরেক্ট সাইনিংয়ে খুলনা টাইগার্স ফ্র্যাপঞ্চাইজির আরও এক চমক। এবার তারা দলে ভিড়িয়েছে ইংলিশ । ২০১৯ সেছিল এই হেলসের ব্যাট থেকেই।

বিজ্ঞাপন
চিটাগং ভাইকিংসের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করে সেদিন ৪৭ বলে ১১টি চার ও পাঁচটি ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন এই ইংলিশ ওপেনার।
চলতি বিপিএলে টানা ৪ ম্যাচ জিতে দুর্দান্ত শুরু করে খুলনা টাইগার্স। তবে এরপর টানা ৩ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে নেমে গেছে এনামুল হক বিজয়ের দল। যদিও এখনও তাদের হাতে ৫ ম্যাচ আছে। ফলে কোয়ালিফায়ারে ওঠার সুযোগও রয়েছে।

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status