ঢাকা, ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৪ হিঃ

খেলা

প্রেমিকা ফোন চেক করায় বিপাকে ফিল ফোডেন

স্পোর্টস ডেস্ক

(১ মাস আগে) ২৭ জুন ২০২২, সোমবার, ৫:০৫ অপরাহ্ন

ব্যস্ত মৌসুম শেষে ক্লান্তি কাটাতে অবকাশে বেরিয়েছিলেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ফিল ফোডেন। পরিবারসহ গ্রিসে গিয়েছিলেন ইংলিশ তারকা। তবে ফোডেনের প্রমোদ ভ্রমণ মধুর হলো না প্রেমিকার কারণে। তরুণ মিডফিল্ডারের মুঠোফোন ঘেটে তার ওপর চেঁচাতে থাকেন বান্ধবী রেবেকা কুক। অবস্থা এমন যে, পরিবেশ শান্ত করতে রিসোর্ট কর্তৃপক্ষ ফোডেন এবং তার বান্ধবীকে বিচ ছেড়ে যেতে বলে।
গ্রিসের করফু বিচ রিসোর্টে গিয়েছিলেন ২২ বছর বয়সী ফোডেন। প্রেমিকা, সন্তানসহ ইংলিশ তারকার অবকাশের সঙ্গী হয়েছিলেন তার পিতা-মাতা। সেখানেই গত শনিবার ঘটে ফোডেনের প্রেমিকার মেজাজ হারানোর ঘটনা। বৃটিশ দৈনিক ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, ফোডেন তার ফোন রেখে সমুদ্রস্নানে গিয়েছিলেন। আর তখনই বান্ধবী রেবেকা তার ফোন চেক করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রেবেকা ফোডেনের ফোন ঘেটে এমন কিছু পান যা দেখে তিনি মেজাজ হারিয়ে ফেলেন।

বিজ্ঞাপন
রেবেকা ফোডেনের উদ্দেশ্যে বলছিলেন, ‘আমাকে কি তোমার পাগল মনে হয়? এসবের জন্যই তোমার সঙ্গে কোথাও যেতে চাই না।’ প্রেমিকা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করলেও প্রত্যুত্তর দিতে দেখা যায়নি ফোডেনকে। 
এক প্রত্যক্ষদর্শী ডেইলি মেইলকে বলেন, ‘আমি মনে করি, নারীঘটিত কারণে এমনটা হয়েছে। কেউ যখন তার (ফোডেন) সঙ্গে ছবি তুলতে চাইছিল সে প্রত্যাখ্যান করছিল। কিন্তু নারীদের সঙ্গে ঠিকই ছবি তুলছিল।’
প্রত্যক্ষদর্শী বলেন, ‘সে (বান্ধবী) তার ওপর চেঁচাচ্ছিল। এটা সত্যিই আক্রমণাত্মক ছিল। তারা একদিন অবস্থান করে এখানে (করফু বিচে)।’ তরুণ জুটি ফোডেন-রেবেকা অল্প বয়স থেকেই সম্পর্কে রয়েছেন। দুই সন্তানও রয়েছে এই যুগলের।
নারীঘটিত কাণ্ডে অবশ্য এবারই প্রথম জড়াননি ফোডেন। ২০২০ সালে নেশনস লীগের ম্যাচ খেলতে গিয়ে টিম হোটেলে নারী অতিথি নিয়ে ধরা পড়েছিলেন তিনি। একই দোষে ফোডেন এবং অপর তরুণ ইংলিশ ফুটবলার ম্যাসন গ্রিনউডকে ১ ম্যাচের জন্য নিষিদ্ধ করেছিল ইংল্যান্ড। 
 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status