ঢাকা, ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

নাটোরে সাংবাদিক নাসিম জেল হাজতে

নাটোর প্রতিনিধি
২৬ জুন ২০২২, রবিবার

নাটোরে তথ্য প্রযুক্তি আইনের মামলায় বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টি ফোরের সাংবাদিক নাসিম উদ্দিন নাসিমকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। মামলার অপর অভিযুক্ত সাংবাদিক নাজমুল হাসান নাহিদকেও আটকের জন্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। জানা যায়, নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারকাজ চলা অবস্থায় আইনজীবীদের বসার আসনের পেছনে আদালতের একজন পিয়ন বসে ঘুমাচ্ছেন এমন একটি ভিডিও নিজের আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেন সাংবাদিক নাসিম উদ্দীন নাসিম ও নাজমুল হাসান নাহিদ। সেখানে নাসিম লিখেন ‘নাটোর জেলা ও দায়রা জজ আদালত-২ একজন পিয়ন বিচারিক কার্যক্রম চলাকালে বিচারকের উপস্থিতিতে এজলাসে ভাতঘুম দিচ্ছে’। একজন ভুক্তভোগী ভিডিওটি ধারণ করেছে বলেও তিনি শেয়ারের সময় উল্লেখ করেন। ভিডিওটি আদালতের নজরে এলে আদালত বাংলাদেশ প্রতিদিন ও নিউজ চ্যানেল ২৪-এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম ও গুরুদাসপুর উপজেলার করতোয়া প্রতিনিধি ও চলনবিল আইপি টিভির ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক নাজমুল হাসান নাহিদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়। একই আদালতের পেশকার আল আমিন ভূঁইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার রাত ৩টার দিকে নাটোর থানা পুলিশ সাংবাদিক নাসিমকে তার নাটোর শহরের বাসা থেকে গ্রেপ্তার করে। শনিবার বিকাল ৫টার দিকে সাংবাদিক নাসিম উদ্দিন নাসিমকে নাটোর থানা হাজত থেকে নাটোরের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে সাংবাদিক আইনজীবী মুক্তার হোসেন তার জামিন আবেদন করেন।

বিজ্ঞাপন
আদালতের বিচারক মো. মেহেদী হাসান সাংবাদিক নাসিমকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়ে দেন। সাংবাদিক নাজমুল হাসান নাহিদকে আটকের জন্য এ সময় আদালতের বিচারক গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছেন।

পাঠকের মতামত

এইসব বিচারকরা এক একজন সম্রাট। আবার ঢাকা ওয়াসা চেয়ারম্যান এর বিরুদ্ধে টাকা চুরির মামলা নিতে প্যানট খারাপ হয়ে যায়। কারন রাজপরিবারের সাথে তার লেন দেন!

nasym
২৬ জুন ২০২২, রবিবার, ১০:৪৯ পূর্বাহ্ন

ভয়ানক অপরাধ কোরে ফেলেছে , ফাঁসি না হয়ে যায় আবার !!!

zahur
২৫ জুন ২০২২, শনিবার, ১১:৫২ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status