ঢাকা, ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

আল ইত্তিহাদের জন্য ‘সবকিছু’ করবেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক

(১১ মাস আগে) ৯ জুন ২০২৩, শুক্রবার, ১১:২২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৪৯ পূর্বাহ্ন

mzamin

ক্রিস্টিয়ানো রোনালদোর পর করিম বেনজেমাকে পেলো সৌদি আরব। প্রো লীগের বর্তমান চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ এফসিতে যোগ দিলেন ফরাসি তারকা। বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদ সুপারস্টারকে নিজেদের আঙিনায় উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেয় জেদ্দার ক্লাবটি। পরিচয় পর্বে আল ইত্তিহাদের সাফল্যের জন্য সবকিছু করার প্রত্যয় জানান বেনজেমা।

প্রো লীগের দল আল ইত্তিহাদ এফসিতে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন করিম বেনজেমা। বৃহস্পতিবার জেদ্দায় অবস্থিত নিজেদের মাঠ কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে ফরাসি ফরোয়ার্ডকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয় আল ইত্তিহাদ। বেনজেমা মাঠে প্রবেশের আগে থেকে ৬২ হাজারেরও বেশি দর্শক স্টেডিয়ামে উপস্থিত থেকে স্লোগানে স্লোগানে মাতিয়ে রাখে স্পোর্ট সিটি স্টেডিয়াম। ফরাসি সুপারস্টার যখন আল ইত্তিহাদের হলুদ-কালো জার্সি পরে টানেল দিয়ে মাঠে প্রবেশ করছিলেন তখন পুরো স্টেডিয়াম অন্ধকার করে দেয়া হয়। শুধু দর্শকদের ফোনের ফ্ল্যাশ জ্বলছিল। টানেল থেকে বেরিয়ে যখন মাঠে প্রবেশ করলেন বেনজেমা, তখন জ্বালিয়ে দেয়া হয় লাইট। উড়ছিল আগুনের ফুলকি।

বিজ্ঞাপন
জমকালো আতশবাজিতে আলোকিত হয়ে যায় পুরো স্পোর্ট সিটি স্টেডিয়াম। মাঠের ঠিক মাঝেই প্রস্তুত ছিল বেনজেমার জন্য মঞ্চ। সেখানে উঠে আল ইত্তিহাদে যোগ দেয়ার কারণ জানালেন তিনি। বেনজেমা বলেন, ‘আমি আল ইত্তিহাদকে বেছে নিয়েছি, কারণ এটি একটি ভালো দল। এটি চ্যাম্পিয়ন দল। আর অবশ্যই এই দলের এমন অসাধারণ সমর্থকদের জন্য।’ সমর্থকদের নাম মুখে নিতেই গোটা স্টেডিয়ামের দর্শকরা উল্লসিত হয়ে ওঠেন।

আল ইত্তিহাদের হয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়ে বেনজেমা বলেন, ‘ইনশাআল্লাহ এই দলকে উঁচু স্তরে নিয়ে যেতে মাঠে সম্ভাব্য সবকিছু করব আমি।’

পরিচয় অনুষ্ঠানে ক্যারিয়ারের সর্বোচ্চ ব্যক্তিগত অর্জন ব্যালন ডি’অর প্রদর্শন করেন করিম বেনজেমা। এরপর সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেন, ‘অন্তরের অন্তঃস্থল থেকে জেদ্দাকে ধন্যবাদ জানাই।  আজকের রাত খুবই বিশেষ। এটা কখনো ভুলতে পারব না আমি।’

বেনজেমার পরিচয় পর্বে উপস্থিত হতে ভক্ত-সমর্থকদের উৎসাহ ছিল প্রবল। ৬২ হাজার আসনবিশিষ্ট কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামের টিকিট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গিয়েছিল ৫৬ হাজার। স্থানীয়দের কাছে ‘দ্য শাইনিং জুয়েল’ নামে পরিচিত এই ভেন্যুতে অনুষ্ঠিত বেনজেমার পরিচয় পর্বের টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছিল মাত্র ৯ রিয়াল। 

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status