ঢাকা, ২২ জুন ২০২৪, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

১৭ জনকে আইনি নোটিশ সালাউদ্দিনের

স্পোর্টস রিপোর্টার
৭ জুন ২০২৩, বুধবারmzamin

বাফুফের সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ নিষিদ্ধ হওয়ার পর থেকে নানা নেতিবাচক খবরের শিরোনাম হয়েছেন সভাপতি কাজী সালাউদ্দিন। নানা মাধ্যমে বিভিন্ন কর্মকাণ্ডে কাজী সালাউদ্দিনের সমালোচনা হয়েছে। সেই সমস্ত সমালোচনাকারীদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন বাফুফে বস। ব্যারিস্টার সাইদুল হক সুমন, একাত্তর টিভির এডিটর ইন চিফ মোজাম্মেল বাবুসহ মোট ১৭ ব্যক্তি/সংস্থা আছে এ তালিকায়।
ব্যারিস্টার সুমন ফুটবল ফেডারেশন ও কাজী সালাউদ্দিনকে নিয়ে প্রায়ই সমালোচনা করেন। 

আইনজীবী আজমালুল হোসেন কিউসির করা লিগ্যাল নোটিশে অন্যতম ব্যক্তি ব্যারিস্টার সুমন। এই আইনজীবী ছাড়াও বাফুফে থেকে সদ্য পদত্যাগ করা নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, ক্রীড়া সংগঠক শাকিল মাহমুদ চৌধুরীকেও এই আইনী নোটিশের আওতায় এনেছেন সালাউদ্দিন। পাশাপাশি গণমাধ্যমে প্রচারিত কিছু সংবাদ এবং গণমাধ্যমে বক্তব্য প্রদান করা সংবাদকর্মীদেরও আইনী নোটিশ দিয়েছেন সালাউদ্দিনের আইনজীবী। এরমধ্যে বেসরকারী টিভি একাত্তরের মোহাম্মেল বাবু, স্পোর্টস এডিটর এসহান মোহাম্মদসহ চারজনকে দেয়া হয়েছে এই নোটিশ। যুগান্তরের সিনিয়র রিপোর্টার মোজাম্মেল হক চঞ্চলও আছেন এই তালিকায়। তবে সালাউদ্দিনের এই আইনি নোটিশ প্রদান নিয়েও প্রশ্ন উঠছে। 

আজমালুল হোসেন কেসি ফিফা থেকে নিষিদ্ধ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের হয়ে মামলা লড়ছেন। সোহাগের মামলা চালানো আইনজীবী দিয়েই সালাউদ্দিন লিগ্যাল নোটিশ দিয়েছেন।

বিজ্ঞাপন
এর মাধ্যমে সোহাগের আইনী পদক্ষেপ ইস্যুতে সালাউদ্দিনের সম্পৃক্ত থাকার বিষয়টি আরো স্পষ্ট হয়েছে বলে মনে করে ফুটবলসংশ্লিষ্টরা। সিনিয়র আইনজীবী আজমালুল হোসেনের আইনি নোটিশ গ্রহীতাদের আগামী বৃহস্পতিবার (৮ই জুন) সকাল দশটার মধ্যে উত্তর প্রদান করতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে উত্তর প্রদান না করলে পরবর্তী পর্যায়ে আইনী পদক্ষেপের কথাও বলা হয়েছে লিগ্যাল নোটিশে।

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status