ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

'ভিনিসিয়াসে'র ম্যাচে স্বস্তির জয় রিয়ালের

স্পোর্টস ডেস্ক

(১১ মাস আগে) ২৭ মে ২০২৩, শনিবার, ১২:৩৮ পূর্বাহ্ন

mzamin

আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার মাঠে বর্ণবাদের শিকার ভিনিসিয়াস জুনিয়রকে সমর্থন জানিয়ে শুরু হয় ম্যাচ। দলের সবাই মাঠে ঢুকল পিঠে ‘ভিনি’ লেখা জার্সি গায়ে। হাঁটুর চোটে মাঠে না নামলেও ম্যাচজুড়ে ঠিকই  প্রবলভাবে থাকলেন রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান ফুটবলার। ভিন্ন আবহের এই ম্যাচে আজ লা লিগায় রায়ো ভাইয়েকানোকে ১-২ গোলের ব্যবধানে হারায় রিয়াল।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে ভিনিসিয়াসের পাওয়া লাল কার্ড প্রত্যাহার করা হলেও এদিন মাঠে নামেননি তিনি। চোটের জন্য ম্যাচ না খেললেও কিক অফের আগে সমর্থকদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়ে মাঠ ছাড়েন তিনি। 

এদিন ম্যাচের ৩১তম মিনিটে রিয়ালকে লিড এনে দেন অধিনায়ক করিম বেনজেমা। ফেদে ভালভেরদের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে গোলরক্ষককে কাটিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই ফরাসি। 

 এর মধ্যে ব্যবধান দ্বিগুন করার একাধিক সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি রিয়াল। এর মধ্যে স্রোতের বিপরীতে  ৮৪তম মিনিটে সমতা ফেরায় ভাইয়েকানো। সতীর্থ চাভারিয়ার বাড়ানো বলে লক্ষ্যভেদ করেন রাউল দি তমাস।

তবে সমতায় ফেরার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি দলটির। পাঁচ মিনিটের ব্যবধানে রিয়ালের লিড পুনরুদ্ধার করেন রদ্রিগো।  দানি সেবাইয়োসের পাস ধরে এক ডিফেন্ডারকে কাটিয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান। 

এই জয়ে ৩৬ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে লীগের পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে এসেছে রিয়াল।

বিজ্ঞাপন
এক ম্যাচ কম খেলে ৭২ পয়েন্ট নিয়ে তিনে অ্যাটলেটিকো মাদ্রিদ। ইতিমধ্যে শিরোপা জিতে যাওয়া বার্সেলোনার ৩৬ ম্যাচে ৮৫ পয়েন্ট। 

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status