ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

খেলা

বসুন্ধরার জয় আবাহনীর হোঁচট

স্পোর্টস রিপোর্টার
১৩ মে ২০২২, শুক্রবার

নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ১-০তে এগিয়ে থেকেও জয় দেখা হলো না ঢাকা আবাহনীর। ১০ জনের শেখ রাসেল পয়েন্ট কেড়ে নিলো মারিও লেমোসের শিষ্যদের কাছ থেকে। গতকাল ইনজুরি টাইমের গোলে ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল। অন্য ম্যাচে মিগুয়েল ফিগেইরার জোড়া গোলে পুলিশ এফসিকে ২-১ ব্যবধানে হারায় বসুন্ধরা কিংস। 
ড্র করায় পয়েন্ট টেবিলের শীর্ষ দল বসুন্ধরার চেয়ে আরও পিছিয়ে পড়লো ঢাকা আবাহনী। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে তারা। ৬ পয়েন্ট এগিয়ে বসুন্ধরা কিংস। লীগে আর বাকি ৭ রাউন্ড। আবাহনীর জন্য শিরোপা পুনরুদ্ধার করা কঠিনই হয়ে গেলো। 
সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৩৪তম মিনিটে এগিয়ে যায় ঢাকা আবাহনী। মেহেদী হাসান রয়েল গোল করে আনন্দে ভাসান দলকে। ৮০তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় শেখ রাসেল ক্রীড়াচক্র; লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার মানিক মোল্লা

বিজ্ঞাপন
তবে ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে চমক দেখান দীপক রায়। কর্নার থেকে হেডে গোল করে দীপক এক পয়েন্ট এনে দেন শেখ রাসেলকে। ১৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে রয়েছে দলটি।
রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে পুলিশ এফসির বিপক্ষে দ্বাদশ মিনিটে লিড পায় বসুন্ধরা কিংস। রবসন রবিনহোর অ্যাসিস্টে গোল করেন মিগুয়েল ফেরেইরা। ৩০তম মিনিটে রবিনহোর কাট ব্যাক থেকে দ্বিতীয় গোল করেন এই ব্রাজিলিয়ান। ৮০তম মিনিটে ক্রিস্টিয়ান কুয়াতোকে ডিবক্সে ফাউল করেন বসুন্ধরার বিশ্বনাথ ঘোষ আর পেনাল্টি পায় পুলিশ এফসি। স্পটকিক থেকে ব্যবধান কমান দানিলো। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে পুলিশ এফসি রয়েছে ৭ নম্বরে। 
 

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com