ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

সব দলকে নির্বাচনে আনতে চমক দেখাবে ইসি

স্টাফ রিপোর্টার
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবগুলো নিবন্ধিত দলকে নির্বাচনে আনতে চমক দেখাবে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নিজ দপ্তরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার ব্রি. জে. (অব.) মো. আহসান হাবিব খান এমন মন্তব্য করেন। বলেন, অনেকে আসছে না বা যে অভিযোগগুলো আসছে, সেগুলো কীভাবে হ্যান্ডেল করি দেখেন। দেখেন আমরা কী করি জাস্ট ওয়েট করেন। অবশ্যই চমক থাকবে। এই নির্বাচন কমিশনার বলেন, ৩৯টি দলের জন্যই কাজ করছি আমরা। সঠিক কাজটি প্রতিষ্ঠা করার জন্যই আমরা কাজ করছি। যে কাজটা সকলের জন্য মঙ্গল বয়ে আনবে- সেটাই করবো। আপনাদের বারবার বলছি কোন কাজটা করতে হবে বলেন, কোন কাজটা ভুল করছি বলেন, কিন্তু বলছেন না। অংশগ্রহণমূলক নির্বাচন না হলে কী করবেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানকে সমুন্নত রাখতে হবে।

বিজ্ঞাপন
সংবিধানে যা আছে, আমরা সেটাই করবো। যারা যারা নির্বাচনে আসছে না, তারা সবাই আমার প্রিয়। আমরা মনেপ্রাণে চাই তারা সবাই আসুক। এখন যদি আমরা ডাকতেই থাকি, তারা যদি না আসে আপনিই বলেন কি করতে হবে? সেটা আমি করে দেখাবো। তিনি আরও বলেন, পরিষ্কারভাবে বলছি- এ পর্যন্ত ৭৯৩টি ইভিএমে নির্বাচন করেছি। ধাওয়া-পাল্টা ধাওয়া কয়টা হয়েছে? হয়নি। কারণ সেখানে লুটতরাজ করে তো লাভ হচ্ছে না।  

পাঠকের মতামত

চমক দেখতে দেখতে জাতির পিলে চমকানোর অবস্থা হয়েছে। মজাদার চমক ছিল সংগঠনের আগেই ১৫১। আরেকটা ছিল নিশি রাইতের। এবার কোন হাইব্রিড চমক! তাহলে হে চমক রাজ! তোমার পক্ষপাতের চমক যেন তোমার বিবেকে বিদ্ধ করে!

মোহাম্মদ হারুন আল রশ
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৮:০৩ অপরাহ্ন

EVM a J 793 tai nirbachon hoisay, tar 794 ta e Awami lig paisay. Buj lam EVM na hoi thik ase, but Vote Kendre J awami DAKAT ra thakbe, ama'r Finger print neye ora NOWKAI tip debay, ota k thekabe?? 15 bochor a Police, Rab, Dc,SP sob ode'r ??? Gono Andolon 1 matro Muktir poth

salman
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৪:৩৯ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

আন্দোলনে উত্তাল জাবি/ ‘দ্বিতীয় মানিকের উত্থান’

ঝুঁকি নিয়ে চলছে স্বাস্থ্যসেবা/ ত্রিশালে ৪৭ কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status