ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

হানিমুনে স্বামীকে মারধর করে পালানো সেই নববধূ প্রেমিকসহ গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি

(২ মাস আগে) ২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:০৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:২২ অপরাহ্ন

mzamin

কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে মারধর করে প্রেমিক সাইদুর রহমান নোমান নামে এক ছাত্রলীগ নেতার সঙ্গে পালিয়েছিলেন নববধূ। এক সপ্তাহ পর সোমবার ২৬ সেপ্টেম্বর বিকেলে বরগুনার তালতলী থানা পুলিশ প্রেমিকসহ সেই নববধূকে গ্রেপ্তার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু।

জানা যায়, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নববধূকে নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটায় হানিমুনে যান প্রবাসী স্বামী মনিরুল ইসলাম (৩৫)। রাত ১১টার দিকে স্ত্রীকে নিয়ে বিচে ঘুরতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার স্ত্রীর সাবেক প্রেমিক নোমানসহ তার সহযোগীরা প্রবাসী স্বামী মনিরুল ইসলামকে মারধর করে প্রেমিক সাইদুর রহমান নোমানের সঙ্গে চলে যায় ওই প্রবাসীর স্ত্রী। নোমান তালতলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে।

এ ঘটনার পর গত এক সপ্তাহ ধরে নোমান ওই প্রবাসীর স্ত্রী প্রেমিকাকে নিয়ে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে শাহজাহান প্যাদার ছেলে হাসান প্যাদার (ছেলের ভগ্নিপতি) বাড়িতে আত্মগোপন করেন। সংবাদ পেয়ে সোমবার বিকেলে তালতলী থানা পুলিশ তাদেরকে ওই বাড়ি থেকে গ্রেপ্তার করে।

সাবেক প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া প্রবাসীর স্ত্রী বরগুনা সদর উপজেলার হেউলিবুনিয়া গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে নুরে জান্নাত। 

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হানিমুনে কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর শেষে সাবেক প্রেমিকের সঙ্গে পলাতক সেই আলোচিত প্রেমিক-প্রেমিকা তালতলীতে প্রেমিকের ভগ্নিপতির বাড়িতে আত্মগোপন করে। সংবাদ পেয়ে তালতলী থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে মহিপুর থানায় পাঠানো হয়েছে। সাবেক প্রেমিক কর্তৃক প্রবাসী স্বামীকে মারধরের ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল।

 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। দেশীয় আইনে দৃষ্টান্তমুলক ও সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

Jasim Uddin
৫ অক্টোবর ২০২২, বুধবার, ১২:০১ অপরাহ্ন

I feel bad for Bangladeshis who are living abroad keeping their family at home. Sometimes they leave for few years. So before marrying they should think how the wife is going to pass her time at home. The devil is always active in their ears. I do not have any solution.

SAIFUL SARKER
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ৮:৩৪ পূর্বাহ্ন

প্রবাসী ভাই আমিও তোমাকে প্রবাস থেকেই লিখছি। নোমান আর নুরে জান্মাত কে ধরে পেটাও ভালমতো। আর অন‍্যায়ের প্রশ্রয় দানকারী দুলাভাইয়ের কান মলে দাও। আমি দুঃখ বুঝি ভাই। এই হচ্ছে সুযোগ তোমার ।

nixon tapi
২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১:৫৭ অপরাহ্ন

রঙিন চশমা যতদিন চোখে ( যৌবন) থাকবে প্রেমিক আদর যত্নে রাখে । কিন্ত তাও খুব বেশি দিন লাগে না ফ্যাকাশে হতে । দেখা দেয় মনোমালিন্য, ঝগড়া ও পরিণামে প্রেমিকা কে হত্যা করে প্রেমিক পলায়ন করে । ছাত্র, কাজ নাই, চাকরি নাই খাওয়াবে কি ? তখনই তো শুরু হবে ঝগড়া । মেয়েটি চরিত্র ভ্রষ্টা । ঐ মেয়ে কে স্বামী আর গ্রহণ করা ঠিক হবে না ।

Kazi
২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১:৩১ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

আন্দোলনে উত্তাল জাবি/ ‘দ্বিতীয় মানিকের উত্থান’

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status