ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

ছাদখোলা বাসে সাফজয়ী মেয়েরা, পথে পথে জনতার ফুলেল শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

সাফ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন বাংলাদেশ ফুটবল নারী দল। আজ দুপুর পৌনে দুইটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সানজিদা-সাবিনারা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও অন্য কর্তারা বরণ করে নেন সাবিনা-মারিয়া-কৃষ্ণাদের। বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে শুরুতেই কেক কাটা হয়। ক্রীড়া প্রতিমন্ত্রী কেক তুলে দেন অধিনায়ক সাবিনা খাতুনের মুখে। শিরোপাজয়ী অধিনায়কই শুধু নন, তিনি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোল স্কোরারও। কোচ গোলাম রব্বানী ছোটনকেও কেক খাইয়ে দেওয়া হয়।  

এরপর ক্রীড়ামন্ত্রী একে একে দলের প্রত্যেক খেলোয়াড় ও কোচিং স্টাফের গলায় পরিয়ে দেন ফুলের মালা। একটু পর দুহাতে ট্রফি উঁচিয়ে চওড়া হাসিতে এগিয়ে যান অধিনায়ক সাবিনা। তাকে অনুসরণ করেন গোটা দল।

বিজ্ঞাপন
বিমানবন্দরের বাইরে তখন অপেক্ষায় হাজারও জনতা। অনেকের হাতেই জাতীয় পতাকা, নানা রকম ব্যানার। বিকেএসপির একটি বড় দলও দেখা যায় সেখানে লাইন ধরে অপেক্ষায় দাঁড়িয়ে মেয়েদেরকে বরণ করে নিতে। স্লোগানে স্লোগানে মুখরিত চারপাশ।

বিমানবন্দরের বাইরে অপেক্ষায় মেয়েদের সেই স্বপ্নযাত্রার বাহন, ‘ছাদখোলা বাস।’ সেই বাসে ওঠার সময়ও মেয়েদের আবার ফুল ছিটিয়ে অভিনন্দন জানানো হয়।  এরপর বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে চড়ে শিরোপা উদ্যাপন করতে করতে ঢাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করবে বিজয়ীরা। একে একে কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণী ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার, মৌচাক, কাকরাইল, ফকিরাপুল, মতিঝিল হয়ে বাংলাদেশ নারী ফুটবল দলকে বহনকারী ছাদখোলা বাসটি বাফুফে ভবনে পৌঁছাবে। এরপর সেখানে সভাপতি কাজী সালাউদ্দিন খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

 

পাঠকের মতামত

আমি এটার বিরোধিতা করি না। কিন্তু একটা বৈষ্যমের কথা না বলে পারছি না। প্রায় প্রতি বছর বাংলাদেশের হাফেজগন বিশ্ব হেফজ প্রতিযোগীতায় শতাধিক রাষ্ট্রের হাফেজদের পেছনে ফেলে তারা বিজয়ী হয়ে আসে এবং দেশের ভাবমূর্তি উজ্জল করে। কিন্তু একটি বারের জন্য তাদেরকে কি রাষ্ট্রীয় সংবর্ধনা দেওয়া হয়েছে? না হয় নাই। কেন?

Salim Khan
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৬:৫০ পূর্বাহ্ন

congrats, a lots

মেসবাহ
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৪:৫৫ পূর্বাহ্ন

We are very much greatful to our women's football team. They have achieved a very valuable prize for our country like Bangladesh. I would like to salute them on a regular basis. They are our real heroin of Bangladesh. I wish their brilliant success in their life also. I would like to give some prize from my side. Almighty Allah will help all of them inshallah. O' Almighty Allah, help our country, help Bangladesh.

Nadim Ahammed
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৩:৩৯ পূর্বাহ্ন

Football for Bangladesh! ( Ban cricket and gambling)

shiblik
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ২:৪৮ পূর্বাহ্ন

সত্যি এই আনন্দ সীমাহীন,,, তোমাদের অনেক শুভেচ্ছা বাংলাদেশের পক্ষ থেকে।। আরও একবার তোমরা এগিয়ে দিয়ে বাংলাদেশকে।

ইউসুফ কুয়েত
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ২:২৯ পূর্বাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status