ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিশ্বজমিন

রুপার্ট মারডক-জেরি হল বিচ্ছেদ

মানবজমিন ডেস্ক

(১ মাস আগে) ১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৮:৩৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:১৪ অপরাহ্ন

আলাদা হয়ে যাওয়ার খবর প্রকাশ পেয়েছে মাত্র ৫ সপ্তাহ আগে। এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ কার্যকর হয়েছে মিডিয়া মুঘল রুপার্ট মারডক (৯১) ও সাবেক সুপারমডেল জেরি হল (৬৬)-এর। যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেসের আদালতে বিচ্ছেদের আবেদন করেছিলেন জেরি হল। রুপার্ট মারডকের থেকে তিনি শত্রুভাবাপন্ন মতপার্থক্যের কারণ উল্লেখ করে এই বিচ্ছেদ চান। কিন্তু শেষ পর্যন্ত জানা গেছে জেরি হল ও রুপার্ট ভাল বন্ধু থাকার চুক্তিতে বিচ্ছেদ সম্পন্ন করেছেন। এখানে উল্লেখ্য, নিউজ করপোরেশনের প্রধান নির্বাহী ও চেয়ারম্যান রুপার্ট মারডক। বুধবার লস অ্যানজেলেস সুপেরিয়র কোর্টে আকস্মিকভাবে জেরি হল অনুরোধ করেন বিচ্ছেদের আবেদন বাতিল করতে। এতে বিস্মিত হন সবাই। এখানে বলে রাখা ভাল যে, ৯ই আগস্ট মঙ্গলবার ক্যালিফোর্নিয়ায় জেরি হলের আইনজীবী রোনাল্ড ব্রোট নোটিশ দাখিল করেন। তাতে বলা হয়, কোনো রকম কারণ ছাড়াই বিচ্ছেদের আবেদন বানচাল করে দেয়া উচিত। 
এর কয়েক ঘন্টার মধ্যে নতুন খবর আসে।

বিজ্ঞাপন
তাতে বলা হয় রুপার্ট ও জেরি তাদের মধ্যে বিচ্ছেদের চুক্তি করেছেন এবং তারা ভাল বন্ধু হিসেবে থাকবেন। রুপার্টের এক মুখপাত্র সাবেক এই দম্পতির পক্ষে একটি বিবৃতি দেন। তাকে বলা হয় রুপার্ট ও জেরির আইনজীবী রবার্ট এস কোহেন যৌথ বিবৃতি দিয়েছেন। তাতে বলা হয়, জেরি এবং রুপার্ট তাদের বিচ্ছেদ চূড়ান্ত করে ফেলেছেন। এখন তারা শুধু ভাল বন্ধু হিসেবে থাকবেন। একে অন্যের মঙ্গলময় ভবিষ্যত প্রার্থনা করেছেন। 
উল্লেখ্য, এই দম্পতি একসঙ্গে জীবন কাটিয়েছেন গত ৬টি বছর। জুনে তাদের বিচ্ছেদের খবর প্রকাশ পায়। একটি পত্রিকা দাবি করে, ৯১ বছর বয়সী মিডিয়া টাইকুন একটি ইমেইলের মাধ্যমে তাদের বিয়ের ইতি ঘটিয়েছেন। তা গ্রহণ করেছেন ৬৬ বছর বয়সী জেরি হল। এরপর বৃটেনের পরিবর্তে ১লা জুলাই তিনি বিচ্ছেদ চেয়ে লস অ্যানজেলেসের আদালতে আবেদন করেন। 
 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status