ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

বড়লেখায় মসজিদে ডেকে নিয়ে মারধরের অভিযোগ

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
৭ আগস্ট ২০২২, রবিবার

মৌলভীবাজারের বড়লেখায় মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে মারধরে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ন্যায়বিচার দাবি করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল জলিল ফুলু মিয়া। শুক্রবার বিকালে বড়লেখা পৌর শহরের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। তিনি উপজেলার কাঁঠালতলী দক্ষিণ গ্রামের মৃত মোস্তফা উদ্দিনের ছেলে। সংবাদ সম্মেলনে আব্দুল জলিল ফুলু মিয়া বলেন, গত শুক্রবার (২৯শে জুলাই) দুপুরে পরিকল্পিতভাবে দক্ষিণ কাঁঠালতলী গ্রামে তারই পঞ্চায়েত মসজিদে তাকে ডেকে নেওয়া হয়। ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে প্রতিবেশী মাসুদ, শাহীন ও জাহান আহমেদ প্রমুখ তাকে মারধর করেন। তাদের মারধরে তিনি গুরুতর আহত হন।
খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে ৩ দিন চিকিৎসা নিয়ে তিনি কিছুটা সুস্থ হন। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করলেও ঘটনার এক সপ্তাহেও পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। অভিযুক্তরা তার বড় ক্ষতি করতে পারে বলে তিনি আশঙ্কা করছেন। তিনি দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ও কি কারণে তাকে এভাবে মারধর করা হলোÑ সুষ্ঠু তদন্তের মাধ্যমে তা উদ্ঘাটন করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। 
সংবাদ সম্মেলনে বক্তব্য দেনÑ ঘটনা প্রত্যক্ষদর্শী গ্রামের মুরব্বি মো. মাসুক আহমদ, রিয়াজ উদ্দিন, বিলাল আহমদ ও খালেদ আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন
তারাও মসজিদের ভেতর একজন মানুষের ওপর সঙ্গবদ্ধভাবে মারধরের ঘটনাকে অত্যন্ত ন্যক্কারজনক ও অমানবিক বলে দাবি করেন।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status