ঢাকা, ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ মহরম ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

খুলনায় মন্ত্রীর উপস্থিতিতে সেই ‘সিরিজ পকেটমার’ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
৬ আগস্ট ২০২২, শনিবার

অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হলো সেই ম্যারাথন পকেটমার ইছাহাক শেখ (৫৭)। গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রূপসার পুরাতন ফেরিঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি রূপসা উপজেলার জজ আলী শেখের ছেলে।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান বলেন, গ্রেপ্তারকৃত ইছাহাক শেখ একজন পেশাদার পকেটমার। তার সংঘবদ্ধ একটি চক্র রয়েছে। যেখানে দলীয় অনুষ্ঠানের ভিড় দেখে সেখানে গিয়ে মানুষের পকেট থেকে টাকা ও মূল্যবান জিনিস হাতিয়ে নেয়া তার কাজ। গত বৃহস্পতিবার রূপসা পুরাতন ফেরিঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য পাওয়া যাবে। ওইদিন তিনি কপিলমুনি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর পকেট থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, কপিলমুনি ২নং ওয়ার্ড চেয়ারম্যানের পকেট থেকে ৯ হাজার টাকা ও কপিলমুনি আওয়ামী লীগ সভাপতি যুগল কিশোর দের পকেট থেকে এক হাজার ৮০০ টাকা তুলে নেয়। সাংবাদিকদের ধারণ করা একাধিক ছবিতে দেখা যায়, মন্ত্রীর সামনে দাঁড়িয়ে থাকা খর্বাকৃতি প্রকৃতির মধ্য বয়স্ক মাস্ক পরা ব্যক্তি কপিলমুনি আওয়ামী লীগের সভাপতি যুগল কিশোর দের পাঞ্জাবির পকেটে কৌশলে হাত ঢুকিয়ে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, পুলিশ সদস্য উপস্থিত থাকলেও পকেটমার সুকৌশলে তার কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন
স্থানীয়রা তাদের প্রতিক্রিয়ায় ঘটনাটিকে ‘ম্যারাথন পকেটমার’ বলে অভিহিত করেছেন। উল্লেখ্য, গত ২রা আগস্ট বিশ্ববরেণ্য বিজ্ঞানী স্যার পিসি রায়ের ১৬১তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ার আগে সকালে সরকারের সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি কপিলমুনি বদ্ধভূমি (স্মৃতিসৌধ) পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত ভিড়ের চাপে ম্যারাথন পকেটমারির ঘটনা ঘটে। বিষয়টি দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে নড়েচড়ে বসে প্রশাসন। পরে ওই পকেটমারকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status