ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

গোয়ালন্দে রাতের অন্ধকারে প্রবাসীর বাড়িতে ফিল্মি স্টাইলে হামলা, আহত ৬

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
২৫ জুন ২০২৪, মঙ্গলবার

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে শাহাদাৎ মেম্বার গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা মো. সাহেব আলি খন্দকারের বাড়িতে পুর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। উল্লেখ্য, সাহেব আলি খন্দকারের দুই ছেলে দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকার কারণে মাঝেমধ্যেই নানা বাহানায় চাঁদা দাবি করে আসছিল এই চক্রটি। মঙ্গলবার ১৮ই জুন রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
এতে মুহূর্তের মধ্যে ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ দেশি-বিদেশি অস্ত্র নিয়ে বাড়িঘর আসবাবপত্রসহ সমস্ত স্থাপনা ভাঙচুর করে, টাকা পয়সা, সোনার গহনা লুটপাটসহ বাড়ির নারী ও পুরুষ সদস্যদের বেধড়ক মারপিট করে। এ সময় আহত হয়  অন্তত ১০ জন। এমন ঘটনায় বাড়িতে টিকতে না পেরে প্রাণভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে যায় সাহেব আলি খন্দকারের পরিবারের সদস্যরা।
পরদিন আহত কয়েকজন রাজবাড়ীতে প্রথমে সদর হাসপাতাল ও পরে ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। এমন ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমসহ অত্র এলাকায় চাঞ্চলের সৃষ্টি হলে সাহেব আলি খন্দকার বাদী হয়ে রাজবাড়ী কোর্টে একটি মামলা দায়ের করেন।  কিন্তু কোর্টে মামলা হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামিরা।  শুধু তাই নয় সাহেব আলি পরিবারের সদস্যদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে বেড়াচ্ছে। এ ছাড়াও মিথ্যা কয়েকটি  মামলা দিয়ে হয়রানি করছে অসহায় এই পরিবারটিকে। 
এ বিষয়ে হামলাকারীদের সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।
সাহেব আলি খন্দকার জানান, রাত ৯টার দিকে আমি ও আমার পরিবারের সদস্যরা নিজ বাড়ির উঠানে অবস্থান করছিলাম এমন সময় অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। মুহূর্তের মধ্যে বাড়িঘর ভাঙচুরসহ টাকা পয়সা লুটপাট করে নিয়ে যায় তারা।

বিজ্ঞাপন
আহত হয় অন্তত ৬ জন। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার এর মুঠোফোনে ফোন দেয়া হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status