ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

শেষের পাতা

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি
১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার
mzamin

নরসিংদীতে আদালত থেকে বাড়ি ফেরার পথে একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বেলা দেড়টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আমদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রায় ৫০০ গজ দূরে। নিহত ইউপি সদস্যের নাম মো. রুবেল মিয়া (৩৫)। তিনি নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভূঁইয়ম গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে। তিনি ইউনিয়নটির ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল নামের একজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে সোমবার সকালে নরসিংদী আদালতে একটি মামলার হাজিরা দিতে গিয়েছিলেন রুবেল মিয়া। বাড়ি ফেরার পথে বেলা দেড়টার দিকে পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদ পার হওয়ার সময় প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশায় ওত পেতে থাকা সাত থেকে আটজন মোটরসাইকেলটির পথ রোধ করে। পরে কয়েকজন এসে রুবেলের সঙ্গে করমর্দন করে কথাবার্তা বলছিল। এ সময় পেছন থেকে একজন রুবেলকে গুলি করে। তিনি মাটিতে লুটিয়ে পড়লে সামনে থাকা কয়েকজন তাঁর বুকে ও গলায় ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন
এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা প্রাইভেট কার ও অটোরিকশা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে মাধবদী থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মো. রুবেল মিয়ার লাশ উদ্ধার করে। ঘটনার বিষয়ে জানতে সঙ্গে থাকা ইসমাইলকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আমদিয়া ইউপির চেয়ারম্যান আবদুল্লাহ ইবনে রহিজ বলেন, কে বা কারা ঠিক কী কারণে ইউপি সদস্য রুবেলকে এভাবে গুলি করে ও গলা কেটে হত্যা করল, সেটা বুঝতে পারছেন না। এ বিষয়ে তাঁর পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আশা করছেন, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে এম শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ড, তা জানতে তাঁর পরিবারের সদস্য ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।
 

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status