ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

সাতক্ষীরা-ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ২:১৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার আশাশুনিতে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন। তারা সবাই পবিত্র ওমরা হজ পালন করতে সৌদি আরবের উদ্দেশে রওনা হয়েছিলেন বলে জানা গেছে। শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার বুধহাটা ইউনিয়নের নোয়াপাড়া ঢালরি মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খুলনার পাইকগাছা উপজেলার গজালিয়া গ্রামের আরশাদ আলী সরদারের স্ত্রী ফজিলা খাতুন (৬০) ও লক্ষ্মীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন খাতুন (৫৫)।

আহতরা হলেন, পাইকগাছা উপজেরার গজালিয়া গ্রামের আসাদ আলী গাজীর ছেলে মিজানুর রহমান (৪৭), মুজিবুর রহমানের স্ত্রী রেশমা খাতুন (৩৯) ও আব্দুস সামাদ গাজীর ছেলে হুমায়ন কবীর (৪৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খুলনার পাইকগাছা থেকে একটি অটোরিকশায় করে পাঁচজন সাতক্ষীরা আসছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের আশাশুনি উপজেলার নোয়াপাড়া গ্রামের ঢালিপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি মাছ বহনকারী পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আছিয়া খাতুন ও ফজিলা খাতুন ঘটনাস্থলে নিহত হন। অপর তিনজন আহত হন।
আশাশুনি থানার সহকারী উপ পরিদর্শক মহিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতদের সুরতহাল প্রতিবেদন করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো প্রস্তুতি চলছে।

এদিকে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় একটি যাত্রীবাহী বাসের পেছনে অপর একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় পিকআপ চালক নিহত এবং পিকআপের সামনের অংশে থাকা অপর দুজন আহত হয়েছেন। শুক্রবার সকালে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত পিকআপ চালকের নাম মো. মহিউদ্দিন (৩৫)। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াচড়া এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন
তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। আহত দুজনকে ফেনী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফেনীর মহিপাল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status