ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

শাহরাস্তিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মৃত্যুমুখে ইজিবাইক চালক

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার

 চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব  খোয়ানো মো. জসীম উদ্দীন (২৬) নামে এক ইজিবাইক চালককে মুর্মূমু অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে শাহরাস্তি পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ইজিবাইক চালকের পরিবার, পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, ওইরাতে উপজেলার মেহের দক্ষিণ ইউপির ২নং ওয়ার্ডের ভোলদীঘি গ্রামের মিয়াজী বাড়ির আবদুস সাত্তারের পুত্র মো. জসিম তার ইজিবাইক নিয়ে পৌর শহরের কালিয়াপাড়া বাজার এলাকায় ভাড়ার উদ্দেশ্যে যায়। সেখানে দু’জন যাত্রী শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের রোগী রয়েছে বলে তার অটো ভাড়া করে। অজ্ঞান পার্টির সদস্যরা গন্তব্যে পৌঁছে সুকৌশলে অটোচালক জসিমকে সেভেন আপ  ও কেক  খেতে দেয়। এর কিছুক্ষণের মধ্যেই জসিম স্মৃতিশক্তি হারিয়ে হাসপাতাল সংলগ্ন একটি গ্যারেজে গিয়ে অচেতন হয়ে পড়ে। ওই সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে তার স্ত্রী মাকসুদা আক্তার সীমা (২০) ও স্বজনরা এসে জসিমকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাত ৯টার দিকে কর্তব্যরত ডা. জিল্লুর রহমান জসিমের অবস্থা বেগতিক দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল সকাল পর্যন্ত তিনি সংজ্ঞাহীন অবস্থায় জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। অন্যদিকে এ ঘটনার ফুটেজ শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন দোকানির সিসি ক্যামেরার রয়েছে বলে তার স্বজনরা নিশ্চিত করে।

বিজ্ঞাপন
এতে দেখা যায় ওই দুই যাত্রী কেটে পড়ার কিছুক্ষণ পর একটি কিশোর অটো চালিয়ে হাসপাতাল এলাকা ত্যাগ করছে। শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  আব্দুল মান্নান জানান, ক্ষতিগ্রস্ত জসিমের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া অনুসরণ শেষে অভিযুক্তদের বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত

বাহিরের কোন কিছু গ্রহণ করা অনুচিত। একান্ত আপন জন ছাড়া চলাচলে খাবার গ্রহন বর্জনীয়।অন্যথায় এ রকম পরিনতি। হায়রে পেটুক শা.....

ডাঃ দুলাল
২২ জুন ২০২২, বুধবার, ৮:২২ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com