ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

নারায়ণগঞ্জে ৪ থানার ওসি বদলি তদবিরে ২ জন পদায়ন পাশের থানায়

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
৯ ডিসেম্বর ২০২৩, শনিবার

নারায়ণগঞ্জের ৪টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে বদলি করা হয়েছে। তারা হলেন- সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা, বন্দর থানার ওসি মো. আবু বকর ছিদ্দিক, রূপগঞ্জ থানার ওসি রূপগঞ্জ থানার ওসি আবুল ফয়সল মোহাম্মদ সায়েদ ও সোনারগাঁ থানার ওসি মাহবুব হোসেন। এরমধ্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফাকে নারায়ণগঞ্জের বন্দর থানায় এবং বন্দর থানার ওসি আবু বকর ছিদ্দিককে সিদ্ধিরগঞ্জ থানায় বদলি করা হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মাহবুব আলমকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এবং আশুলিয়া থানার ওসি এস এম কামরুরুজ্জামানকে সোনারগাঁ থানায় বদলি করা হয়েছে। রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদকে আশুলিয়া থানায় এবং সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহাকে রূপগঞ্জ থানায় বদলি করা হয়েছে। তবে সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানার ওসি ঘুরে ফিরে নারায়ণগঞ্জেই থেকে গেলেন। মানে নদীর এপাড়-ওপাড়। একাধিক সূত্র জানায়, এই দুই ওসি বিশেষ করে সিদ্ধিরগঞ্জ থানার চতুর ওসি বদলির খবর আগেই পেয়েছেন। বন্দরে যাওয়ার জন্য তদবিরও চালিয়েছে, সফলও  হয়েছেন তিনি।
প্রসঙ্গত, রূপগঞ্জ থানার ওসি আবুল ফয়সল মোহাম্মদ সায়েদ ২০২১ সালের ২২শে মে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা ২০২২ সালের ১১ই জানুয়ারি, বন্দর থানার ওসি মো. আবু বকর ছিদ্দিক ২০২০ সালের ১৯শে অক্টোবর এবং সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম ২০২১ সালে যোগদান করেছিলেন। উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে সারা দেশে ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে রদবদল করেছে পুলিশ সদর দপ্তর।

 

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status