ঢাকা, ৫ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার, ২০ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

রোডমার্চের ঝালকাঠি পথসভায় নজরুল

বিজয় নিশ্চিত, কিছুদিনের মধ্যে সরকারের পতন হবে

কিরণ শেখ, রোডমার্চ বহর থেকে

(২ মাস আগে) ২৩ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

mzamin

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, কিছুদিনের মধ্যে এই সরকারের পতন হবে। বিজয় আমাদের নিশ্চিত। 

শনিবার দুপুরে ঝালকাঠি বাসস্ট্যান্ড রোড পেট্রোল পাম্পের সামনে এক পথসভায় এসব কথা বলেন তিনি। ঝালকাঠি জেলা বিএনপির উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

এরআগে সকালে বরিশাল বেলস পার্কে এক সমাবেশের মধ্যে দিয়ে বেলা সোয়া ১১টায় এই রোডমার্চ শুরু হয়। সরকার পতনের একদফা দাবিতে বরিশাল বিভাগে এই ‘রোডমার্চ’ কর্মসূচি আয়োজন করেছে বিএনপি।

রোডমার্চটি ঝালকাঠি হয়ে পিরোজপুরে গিয়ে শেষ হবে। আজ ৬০ কিলোমিটারের বেশি দীর্ঘ পথ অতিক্রম করে এ কর্মসূচি পালন করবেন দলটির নেতাকর্মীরা। 

নজরুল ইসলাম খান বলেন, এই সরকারকে জনগণ কখনো ক্ষমা করবে না। আর ক্ষমা করবে না বলেই তারা জনগণের ভোটের অধিকার দিতে রাজি না। কারণ জনগণকে ভোটের অধিকার দেয়া হলে তাদের বাক্সে শূন্য পড়বে। দুই থেকে চারটা পেতেও পারে। আর এভাবে চলতে পারে না। এ থেকে মুক্তির জন্য আমরা একদফা আন্দোলন করছি।

বিজ্ঞাপন
এই একদফা হলো, এই সরকারের পতন।
তিনি বলেন, আওয়ামী লীগের জেলা পর্যায়ের একটা অঙ্গ দলের নেতা দুই হাজার কোটি টাকা পাচারের জন্য অভিযুক্ত হয়েছেন। মূল দলের না। তাহলে এই সরকার কী পরিমাণ লুট করেছে। কোথায় পেলো এই লুটের টাকা? তারা শেয়ার বাজার লুট করেছে, তারা ব্যাংকগুলো খালি করে দিয়েছে। এমনকি আমাদের কেন্দ্রীয় বাংলাদেশ ব্যাংক পর্যন্তও লুট হয়ে গেছে। এই সরকারের উন্নয়ন গোরস্থান আলোকসজ্জা করার চেষ্টার মতো বলেও মন্তব্য করেন নজরুল ইসলাম খান।

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ। এছাড়া সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমানও উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

নেতৃত্ব দেওয়ার জন্য শহীদ জিয়ার লাখ লাখ সৈনিক দেশে এবং বিদেশে আছে। শহীদ জিয়া বিএনপির নেতা ও পথের সন্ধান দাতা এবং দিশারি।

No name
২৩ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ৭:২৬ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status