ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

সিরাজদিখান বিএনপির আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

(১ বছর আগে) ২৯ মে ২০২৩, সোমবার, ৩:২৯ অপরাহ্ন

mzamin

সিরাজদিখানে সংগঠন বিরোধী কার্যক্রম ও রাজনৈতিক স্বেচ্ছাচারিতার অভিযোগে উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ মোঃ আব্দুল্লাহর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে আহবায়ক কমিটির সদস্যরা। সোমবার  বেলা সাড়ে ১১টায় সিরাজদিখান উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় ৫১ সদস্যের ২৭ সদস্যের স্বাক্ষরিত লিখিত  অভিযোগ করে শেখ মোঃ আব্দুল্লাহর বিরুদ্ধে অনতিবিলম্বে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের বিশেষ অনুরোধ জানানো হয়। 
তাদের অভিযোগ, সিরাজদিখান উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ মোঃ আব্দুল্লাহ'র অরাজনৈতিক  আচরণ, স্বেচ্ছাচারী মনোভাব, দক্ষ ও ত্যাগী নেতাদের সঙ্গে সম্পর্কচ্ছেদ কতিপয় কর্মচারী দ্বারা দল পরিচালনা করা, উপজেলা আহবায়ক কমিটির সদস্যদের পাশ কাটিয়ে সিদ্ধান্ত গ্রহণ, পছন্দের লোক দ্বারা ইউনিয়ন কমিটি গঠন, কেন্দ্র ঘোষিত কার্যক্রমে অংশ না নেওয়া, আহবায়কের দায়িত্ব পাওয়ার পর থেকে অধ্যাবধি বিএনপির কার্যালয় কোন সভা না করে তালাবদ্ধ করে রাখা, আহ্বায়ক কমিটির সদস্যদের সাথে আলোচনা না করেই একক সিদ্ধান্তে পছন্দের ব্যক্তিকে সদস্য সচিব নিয়োগ, চলমান ইউনিয়ন কমিটির দায়িত্ব কাউকে না দিয়ে ফেসবুকের মাধ্যমে ১৪টি ইউনিয়নের কমিটির বিলুপ্ত ঘোষণার পরবর্তীতে সাত মাস পর পছন্দের লোক দিয়ে পুনরায় ফেসবুকের মাধ্যমে ১৪ ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা, বর্তমান প্রেক্ষাপটে দলকে সাংগঠনিকভাবে পরিচালনা করতে ব্যর্থ হওয়াসহ আরও বহুবিধ কারণে সিরাজদিখান উপজেলা বিএনপির কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। ফলে উপজেলার সকল নেতাকর্মীদের মাঝে চরম হতাশা বিরাজ এবং রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে হতাশা দেখা দিয়েছে। 
এসময় বক্তব্য দেন, সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক সদস্য ও সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, আহবায়ক সদস্য আওলাদ হোসেন মোল্লা,মহিউদ্দিন আহমেদ, জসিম উদ্দিন খোকন,দেলোয়ার হোসেন ভূইয়া, আব্দুল খালেক শিকদার, জায়েদুল ইসলাম,  আজিজুল হক খান, মুজিবুর রহমান খান, আলী আনসার মোল্লা, শাহ আলম, জায়েদুল ইসলাম, মিসেস শিলা কামাল, সাবেক সদস্য কাজী কামরুজ্জামান লিপু, ওমর ফারুখ  রিগ্যান, দেলোয়ার গোলাপী, কাজী আনোয়ার, আবু তাহের,  যুবদল নেতা মাসুম, এম কে আল আমিন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হিমেল মল্লিক শ্রমিক দল সভাপতি নজরুল ইসলাম সাধারণ সম্পাদক বাদশামিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ ফাহাদ হোসেন, ফয়সাল সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মো. আব্দুল্লাহ বলেন, কমিটি করা হয় সবার সিদ্ধান্ত অনুযায়ী। অনেক ইউনিয়নের সম্মেলন হয়েছে কিছু ইউনিয়নে করা যায়নি, পুলিশ ঝামেলা করে। চেষ্টা করি সম্মেলন করে কমিটি দেওয়ার। যারা আজ সম্মেলন করল তারা গোপনে আঁতাত করেই রাজনীতি করে। কেউ মামলা খায় নাই আমরা দেশে থাকলে মামলা খাই দেশে না থাকলে মামলা খাই। আমরা তারেক জিয়ার দেয়া কমিটি সদস্য।
 

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status