ঢাকা, ২২ জুন ২০২৪, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে

(১ বছর আগে) ২৪ মার্চ ২০২৩, শুক্রবার, ৩:২০ অপরাহ্ন

mzamin

পবিত্র রমজান উপলক্ষ্যে শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় আওয়ামী লীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, চিনি, আলু ও ছোলা। পবিত্র রমজান উপলক্ষ্যে পুরো উপজেলায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে আজ ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আউয়াল, জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন, আলী আজগর, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ইউপি সদস্য জসীমউদ্দিন,  সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার প্রমুখ। 
এসময়  আলহাজ রফিকুল ইসলাম বলেন, যেকোনো ধর্মীয় উৎসব, প্রাকৃতিক দুর্যোগ আর অভাবী মানুষের পাশে রংধনু গ্রুপ সব সময় ছিল, আছে এবং থাকবে। ১০ রোজার মধ্যে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status