ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

অনলাইন

স্বামীর নির্যাতনে বিচারপতির ভাতিজির মৃত্যু

অনলাইন ডেস্ক

(১১ মাস আগে) ১৮ মার্চ ২০২৩, শনিবার, ১১:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৯ পূর্বাহ্ন

mzamin

স্বামীর বর্বর নির্যাতনের শিকার হয়ে মারা গেছেন হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের বড়ভাই ডা. নুরুল আমিনের মেয়ে ফাতেমা নাসরিন। গত রাত ১টার দিকে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত ৮ই মার্চ ফাতেমা নাসরিনকে নির্যাতন করেছিলেন স্বামী মির্জা সাখাওয়াত হোসেন। এরপর গুরুতর অবস্থায় তাকে নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নির্যাতনের পরদিন মোহাম্মদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন নিহতের বড়বোন আরজিনা বেগম। 

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৯ বছর আগে ফাতেমা নাসরিনের (৪৫) সঙ্গে মির্জা সাখাওয়াত হোসেনের বিয়ে হয়। তাদের সংসারে সামিহা তাবাস্সুম (১৭) নামে একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামী সাখাওয়াত আমার বোনের কাছে যৌতুক চায়। ঠাকুরগাঁও শহরের আমার পিতার পৈত্রিক জমি বিক্রয় করে তাকে এক কোটি টাকা যৌতুক দেওয়ার জন্য বলে। দিতে অস্বীকার করায় আমার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে সাখাওয়াত। এ ঘটনায় গত ১০ই জানুয়ারি পঞ্চগড় সদর থানায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন ফাতেমা।

বিজ্ঞাপন
ওই মামলায় জামিনে এসে পুনরায় স্ত্রীকে নির্যাতন করে সাখাওয়াত। 

গত ৮ই মার্চ বিকালে নির্যাতনের একপর্যায়ে রান্নাঘর থেকে ধারালো বঁটি ও মশলা বাটার কাঠের বাটলা দিয়ে আমার বোনের মাথায় আঘাত করে সাখাওয়াত।  এছাড়া মুখ, হাত ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কাটা জখম করে। ধারালো বটি দিয়ে আমার বোনকে জবাই করতে  গেলে মেয়ে সামিহা ও আমার ফুফাতো বোন সালমা পারভীন (৪০) তার হাত থেকে ধারালো বটি ও মশলা বাটার কাঠের বাটলা কেড়ে নেয়। আমার বোন রক্তাক্ত আহত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে আমাকেসহ আমাদের আত্মীয় স্বজনদের ফোন করে ঘটনা জানায়। 
তাকে উদ্ধার করে দ্রুত প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার নিউরো সাইন্স হাসপাতালে রেফার্ড করে। 

এমআরআই রিপোর্ট দেখে কর্তব্যরত ডাক্তার জানান, আমার বোনের মাথার খুলির পিছন সাইডের হাড় ভেঙে গেছে এবং মাথার ব্রেনের উভয় পাশে রক্তজমাট বাধা অবস্থায় আছে। চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান ফাতেমা।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status