ঢাকা, ২৭ জুন ২০২২, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ জিলক্বদ ১৪৪৩ হিঃ

অনলাইন

রাজনগরে আসামি ধরে ফেরার পথে দুর্ঘটনায় এসআই নিহত, আহত ৮

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে

(১ মাস আগে) ২১ মে ২০২২, শনিবার, ১০:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৩৭ অপরাহ্ন

মৌলভীবাজারের রাজনগরে আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ এসআই সমিরণ চন্দ্র দাস নিহত হয়েছেন।  এ ঘটনায় পুলিশের তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে পুলিশের একটি পিকআপে করে ৩ আসামি ধরে ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের ৪ এসআই, ২ কনস্টেবল ও ৩ আসামি আহত হয়। 

খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরণ চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পুলিশের তিন এসআই, এক কন্সটেবল ও এক আসামিকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। আহত এক কনস্টেবল দুই আসামিকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহতদের দেখতে হাসপাতালে যান।

আহতরা হচ্ছেন- রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামিরা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষণ সাওতাল ও কুর্মি মইনা। 
রাজনগর থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকর্মীদের জানান, বিশেষ অভিযান শেষে ৩ জন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে। নিহত এসআই সমিরণ চন্দ্র দাস এর বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে।

বিজ্ঞাপন

পাঠকের মতামত

Unexpected

Quazi Hassan
২১ মে ২০২২, শনিবার, ৯:১৮ অপরাহ্ন

খোজ নিলে জানা যাবে গাড়ী মেইন্টেঞ্জের বরাদ্দকৃত টাকা কাজ না করেই হলপ হয়ে গিয়েছে।

Sayed zaman
২১ মে ২০২২, শনিবার, ৪:০৯ অপরাহ্ন

পুলিশের গাড়ী গুলি অনেক পুরাতন ,থানার পুলিশের জন্য নতুন গাড়ীর ব্যাবস্তা করা দরকার ,

Mojib
২১ মে ২০২২, শনিবার, ২:৪১ পূর্বাহ্ন

অবশ্যই শোক সংবাদ । দায়িত্ব পালন করতে গিয়ে মৃত্যু । যে সব গাড়ি নিয়ে পুলিশ ডিউটি করতে যায়, যাবার আগে ভালভাবে গাড়ি চেক আপ করলে দুর্ঘটনা এড়ানো সম্ভব । এই কাজে বাংলাদেশে নিতান্তই অবহেলা করা হয় । বিদেশে অবহেলা করা হয় না । রুটিন চেক আপ করা হয় ।

Kazi
২০ মে ২০২২, শুক্রবার, ৯:৫৬ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com