ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

অনলাইন

লঞ্চ হলো 'হ্যারি এবং মেগান' ডকুমেন্টারির ট্রেলার

(২ মাস আগে) ৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ৬:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৪ পূর্বাহ্ন

mzamin

'হ্যারি অ্যান্ড মেগান'-ডকুমেন্টারির প্রথম ট্রেলার মুক্তি পেলো। রাজ পরিবারে তাঁদের জীবনযাপন, সংগ্রাম, প্রচারমাধ্যমের সঙ্গে বিবাদ নিয়ে ‘হ্যারি অ্যান্ড মেগান’ নামে তথ্যচিত্র তৈরি করা হয়েছে যা দেখা যাবে নেটফ্লিক্সে । ডেডলাইন অনুসারে শো-টি ৮ ডিসেম্বর মুক্তি পাবে এবং এটি একটি "অভূতপূর্ব তথ্যচিত্র সিরিজ" হতে চলেছে বলে অনুমান করা হচ্ছে।  এই ডকুমেন্টারি মারফত দর্শকরা  সাসেক্সের ডিউক এবং ডাচেসের হাই প্রোফাইল প্রেমের গল্পের অন্য এক দিক দেখতে পাবেন। ট্রেলারে রাজ পরিবারের কিছু খণ্ড মুহূর্ত তুলে ধরা হয়েছে। পাপারাজ্জির ক্যামেরা কিভাবে হ্যারি ও মেগানের গাড়ির ওপর ঝাঁপিয়ে পড়ে তাও দেখানো হয়েছে। শুধু হ্যারি ও মেগান নয়, তথ্যচিত্রে হ্যারির মা প্রয়াত প্রিন্সেস ডায়ানার জীবনের ওপরও আলোকপাত করা হয়েছে। ট্রেলারে মিলেছে তেমনই ইঙ্গিত।

 ছয়টি পর্বের সিরিজে, প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের প্রেমের গোপনীয়তা অন্বেষণ করা হবে তারপরে সেই সংগ্রামগুলি তুলে ধরা হবে যা তাদের রাজকীয় দায়িত্ব থেকে পদত্যাগ করতে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের নতুন বাড়িতে চলে যেতে বাধ্য করেছিল। ডকুমেন্টারিটি যখন আত্মপ্রকাশ করবে, প্রথম তিনটি পর্ব পাওয়া যাবে, বাকি তিনটি সেট পরের সপ্তাহে মুক্তি পাবে। ৫০ সেকেন্ডের টিজারটি চমৎকার আবহ সঙ্গীতের সঙ্গে নাটকীয়তায় ভরপুর। 

সাক্ষাৎকারের সময় মেগান এবং হ্যারির কথোপকথনগুলো যথেষ্ট আবেগপূর্ণ ছিল।

বিজ্ঞাপন
ট্রেলার  মুক্তির পরপরই বেশ সাড়া ফেলেছে। লিজ গারবাস ডকুমেন্টারিটির পরিচালক এবং নির্বাহী প্রযোজক হলেন গারবাস, এরিকা সাশিন, মার্ক মনরো, ড্যান কোগান, বেন ব্রাউনিং, চ্যানেল পিসনিক, জন বারদিন, মালা চ্যাপল এবং অ্যাঙ্গাস ওয়াল। হ্যারি মেগানের বন্ধু ও পরিবারের সদস্যদের বক্তব্য সহ ডকুমেন্টারিটি বিশেষভাবে তৈরি করা হয়েছে। তারা যা দেখেছেন এবং যা সম্পর্কে আগে কখনও প্রকাশ্যে কথা বলেননি। ডকুমেন্টারিতে হ্যারি এবং মেগানের না জানা অনেক অধ্যায় ও বৃটিশ রাজপরিবারের পদক্ষেপ সহ তাদের জীবনের গল্প ফুটিয়ে তোলা হয়েছে নিপুণভাবে ।

সূত্র: দ্য হিন্দু

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status