ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৩ হিঃ

অনলাইন

কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন পেলেন রিফাত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

(৩ দিন আগে) ১৩ মে ২০২২, শুক্রবার, ৮:৪৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৫৭ অপরাহ্ন

 কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে এবার নৌকার মনোনয়ন পেয়েছেন আরফানুল হক রিফাত। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে  শুক্রবার বিকালে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে কুসিক নির্বাচনে মেয়র পদে তাকে দলের প্রার্থী করা হয়। আসছে ১৫ই জুন অনুষ্ঠেয় কুসিকের তৃতীয় নির্বাচনে ১৪ জন মনোনয়ন চাইলেও আরফানুল হক রিফাতের ওপর আস্থা রেখেছে দলটি। 
অনুভূতি ব্যক্ত করে আরফানুল হক রিফাত সাংবাদিকদের বলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দকে নিয়ে বর্ধিত সভা করে সকলের সিদ্ধান্ত নিয়ে আমার নাম নাম কেন্দ্রে পাঠিয়েছেন। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শুক্রবার মনোনয়ন বোর্ডের সভায় আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। আমি মহান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। এবার নৌকার বিজয়ের লক্ষ্যে দল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ নগরবাসীর সহযোগিতা চাই।
আরফানুল হক রিফাত কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি। ভিক্টোরিয়া কলেজে ছাত্রলীগ করার মাধ্যমে কুমিল্লার রাজনীতিতে প্রবেশ করেন। রাজনীতি করতে গিয়ে তিনি মামলা-হামলার শিকার হয়েছেন। তিনি কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের অনুসারী। গত ১৩ই এপ্রিল কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্ব অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আরফানুল হক রিফাতকে মেয়র পদে দলের একক প্রার্থী হিসেবে কেন্দ্রে প্রস্তাবনা পাঠানো হয়।
 

বিজ্ঞাপন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com