ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

ইভিএমের প্রতি আস্থা বাড়ান: নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

উত্তরাঞ্চল প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার

গাইবান্ধা-৫ শূন্য আসনে উপ-নির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বুধবার গাইবান্ধা সার্কিট হাইজ মিলনায়তনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, নির্বাচন কমিশনের রংপুর বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুল মোতালেব, গাইবান্ধা-৫ শূন্য আসনের প্রার্থী আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন, জাতীয় পার্টির প্রার্থী এইচএম গোলাম শহীদ রঞ্জু, বাংলাদেশ বিকল্প ধারার প্রার্থী মো. জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদ ও স্বতন্ত্র প্রার্থী মো. মাহবুবুর রহমান। এ ছাড়া জেলা পরিষদের প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আবু বকর সিদ্দিক (আওয়ামী লীগ), আতাউর রহমান আতা (জাতীয় পার্টি) ও মো. শরীফুল আলম (স্বতন্ত্র) এবং অন্য কর্মকর্তারা। 
নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা প্রার্থীদের উদ্দেশে বলেন, ইভিএমের প্রতি আস্থার জায়গা বাড়ান। সুন্দরভাবে ইভিএমে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনী এলাকায় নিরাপত্তার চাদরে ভোটাররা ভোট দেবেন। ভোটারদের প্রত্যাশা অনুযায়ী সুন্দর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। কোনোভাবে অনিয়ম করতে দেয়া হবে না। তিনি আশ^াস দেন, অবশ্যই ত্রুটিমুক্ত এ নির্বাচন হবে। তিনি আরও বলেন, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সকলেই নিজ নিজ দায়িত্ব পালন করলে অবাধ সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

বিজ্ঞাপন
নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচনী এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিচার বিভাগের প্রতিনিধি, পর্যবেক্ষক ও সাংবাদিকসহ নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কমৃকর্তারা দায়িত্ব পালন করবেন।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status