ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

ফেনীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

(২ মাস আগে) ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১০:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:০৫ অপরাহ্ন

ফেনীতে সাত বছরের মাদরাসা ছাত্রীকে ধর্ষণ অভিযোগে দায়ের করা মামলায় ফখরুল ইসলাম (১৯) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন।

গ্রেপ্তার ফখরুল ইসলাম ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের বালিগাঁও গ্রামের বাসিন্দ ও একই ইউনিয়নের সুন্দরপুর বাজারের শাহি নুরানী মাদরাসায় শিক্ষকতা করেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, সাত বছরের শিশু ছাত্রীটি স্থানীয় শাহি নুরানী মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে অধ্যয়নরত। ওই মাদরাসার শিক্ষক ফখরুল ইসলাম গত সোমবার শিশুটিকে ডেকে মাদরাসার ছাদে নিয়ে ধর্ষণ করেন। ওই সময় বিষয়টি নিয়ে কাউকে কিছু না বলতে শিশুটিকে মানা করেন শিক্ষক। বিকেলে ওই শিশু বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে শিশুটি ধর্ষণের বিষয়টি মাকে জানায়। এ ঘটনাটি এলাকায় জানাজানি হলে মঙ্গলবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা মাদরাসায় যান। তারা ওই শিক্ষককে দেখতে পেয়ে আটকে রেখে পুলিশে খবর দেন। দুপুরে পুলিশ ওই মাদরাসায় যেয়ে অভিযুক্ত শিক্ষক ফখরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন আরও জানান, অভিযুক্ত শিক্ষক ফখরুল ইসলাম বর্তমানে থানা হাজতে রয়েছে।

বিজ্ঞাপন
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিক্ষক শাহ আলম পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। একই সাথে বুধবার শিশুটির শারীরিক পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

 

 

পাঠকের মতামত

মাদ্রাসার মনিটরিং সিস্টেম সহ সিকিউরিটি প্রশ্নবিদ্ধ। ১৯ বছর বয়সী শিক্ষক রুপী এই পশু এই সুযোগ পেল কিভাবে তাও আবার ছাদে নিয়ে সবার সামনে ? আর নারীদের শিক্ষায় ১৯ বছর বয়সী যুবকের হাতে তুলে দেওয়া হচ্ছে কোন কোন হিসাব নিকাশ ছারাই ?

Riaz Mohammad Karim
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১১:৪১ অপরাহ্ন

৭ বছর বয়সের শিশুটির ভেতর এমন কি দেখেছিস ভাই, যার লোভ সামলাতেই পারলি না তুই ? তুই তোর নিজের এলাকায় কিভাবে মুখ দেখাবি রে হতছাড়া-কুলাঙ্গার ?

nixon tapi
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১২:১৯ পূর্বাহ্ন

যেহেতু সে মাদ্রাসায় শিক্ষকতা করেন তাই অভিযোগ প্রমাণিত হলে তাকে শরিয়া আইনে বিচার করা হোক।

মোঃ মিজানুর রহমান
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ১০:১৭ অপরাহ্ন

মাননীয় শিক্ষক কি ইসলামিক শিক্ষায় শিক্ষিত না ইংরেজির শিক্ষক ? ইসলামিক শিক্ষক হলে আফসোস।

Kazi
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ৯:৫৭ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status