ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

মরিয়ম মান্নানের মাকে ফরিদপুর থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক

(২ মাস আগে) ২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১২:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২১ পূর্বাহ্ন

খুলনা নগরের দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকা থেকে নিখোঁজ রহিমা বেগমকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ২৯ দিন পর শনিবার ফরিদপুরের বোয়ালমারী থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানানো হয়েছে। খুলনা মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ফরিদপুরের বোয়ালমারীর এক গ্রামের একটি বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করা হয়েছে। 

নগর পুলিশের একটি দল তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হয়েছে। মরিয়ম মান্নান এক ফেসবুকে স্ট্যাটাসে বলেছেন, পুলিশের পক্ষ থেকে ফোন করে তাঁর মাকে উদ্ধার করার কথা জানানো হয়েছে।

গত ২৭ আগস্ট রাত ১০টার দিকে খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার বাসার উঠানের নলকূপে পানি আনতে যান রহিমা বেগম। কিন্তু এক ঘণ্টা পরও তিনি বাসায় না ফেরায় তার সন্তানেরা খোঁজাখুঁজি শুরু করেন। নলকূপের পাশে তাদের মায়ের জুতা, ওড়না ও পানির পাত্র পড়ে থাকলেও মাকে তারা খুঁজে পাননি। এ ঘটনায় ওই রাতেই রহিমা বেগমের ছেলে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরদিন তার মেয়ে আদুরী আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করেন।

পাঠকের মতামত

বর্তমান জনকল্যাণকামী সরকারের বিরুদ্ধে তথাকথিত বিরোধীদলীয় অপপ্রচারের অংশ বিশেষ হলো এই গুম নামক অপঃশব্দ,আমার জানামতে এমন অনেক তথাকথিত গুমের শিকার ব্যক্তি নিজ বাড়ীতে ফিরে এসেছে অথবা নিজ স্বজনদের যোগসাজসে লুকিয়ে রয়েছে এদের অনেকে স্বকৃত দুষ্কর্ম করে ঘা ঢাকা দিয়েছে বাংলাদেশের জনগনের আবেগপ্রবণতাকে ব্যবহার করে বিরোধীদলগুলি এই গুম নামক শব্দকেই রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যবহার করছে।

Babul Chowdhury Hm
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১১:৪০ অপরাহ্ন

মরিয়মের আহাজারি আল্লাহ কবুল করছেন।

এম কামাল উদ্দিন
২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৪:৪১ পূর্বাহ্ন

একই প্রক্রিয়ায় গুম হয়ে যাওয়া ৬০০ রাজনৈতিক নেতা কর্মীদেরও উদ্ধার করে তাদের পরিবারের আহাজারি সমাপ্তি করা জরুরী। প্রমাণ হবে তাদের গুম করা হয়নি, গত ১০ বছর তারাও গা ঢাকা দিয়ে ছিলেন। রহিমা বেগমের উদ্ধার বা নিজেকে আত্বগোপনে রাখা কোনভাবেই ৬০০ গুমের ঘটনাকে খাটো করবেনা।

jamshed Patwari
২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১:২১ পূর্বাহ্ন

আলহামদুলিল্লাহ। আজকাল অপহরণ হলে কখনও লাশ মিলে এমন কি কখনও কখনও লাশ ও মিলে না । অক্ষত পাওয়া গেছে আলহামদুলিল্লাহ.

Anwar Hossain
২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ১১:৩৪ অপরাহ্ন

আলহামদুলিল্লাহ। আজকাল অপহরণ হলে কখনও লাশ মিলে এমন কি কখনও কখনও লাশ ও মিলে না । অক্ষত পাওয়া গেছে আলহামদুলিল্লাহ। তবে ঘটনার বর্ণনা খবরে নাই । কে, কেন, কিভাবে অপহরণ করেছিল। অথবা উনি ফরিদপুর কিভাবে গেলেন ?

Kazi
২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ১০:২৫ অপরাহ্ন

আলহামদুলিল্লাহ, আরেকটি তথাকথিত গুমের সুরাহা হল।

শামীম
২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ৮:০১ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status