ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

রাঙ্গার পর এবার মৃধাকে অব্যাহতি জাপা থেকে

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ৭:৩৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৩৫ অপরাহ্ন

মশিউর রহমান রাঙ্গার পর এবার এডভোকেট জিয়াউল হক মৃধা’কে জাতীয় পার্টি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তিনি জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা পদে ছিলেন।
শনিবার জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। তিনি এই তথ্য নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণেই তাকে অব্যাহতি দেয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের -এর দলীয় গঠনতন্ত্র প্রদত্ত ক্ষমতাবলে এডভোকেট জিয়াউল হক মৃধা’কে অব্যাহতি প্রদান করা হয়েছে। ইতিমধ্যে এ আদেশ কার্যকর হয়েছে।
এ বিষয়ে জিয়াউল হক মৃধা মানবজমিনকে বলেন, এটি সম্পূর্ণ আইন-বহির্ভূত। এর আগে আমাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হয়নি। জাপা চেয়ারম্যান ২০ (ক) ধারা অনুযায়ী যখন যাকে ইচ্ছা দল তাকে অব্যাহতি দিচ্ছেন। এটা স্বেচ্ছাচারিতার নামান্তর, মানবাধিকার লঙ্ঘন। 
এর আগে ১৪ই সেপ্টেম্বর বুধবার দলের প্রেসিডিয়ামসহ সব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেয় জাতীয় পার্টি। 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

Jatya Party should act like an opposition that's how they can be stronger and more acceptable to the mass. They should make alliances with the other positions.

Md Alamgir jalil
১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ১০:৫৮ অপরাহ্ন

কোন কথা নয় ? রওশন পন্থি হলে বহিষ্কার, ভাল উদ্যোগ।আরো ভালো হতো যদি বি এন পির সাথে যুগপৎভাবে সরকার পতনের আন্দোলনে যোগ দিতেন।তাতে আপনাদের অস্তিত্ব টিকবে। কারন আজকে আপনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার মতো শক্তি পাচ্ছি না।যদি মহাজোট না ছাড়েন। তাহলে লাঙ্গল ফলা খুলে যাবে।

জাতীয় পাটির শুভাকাঙ্
১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ১০:২৫ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status