ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

সংবাদ সম্মেলনে অভিযোগ

ব্যক্তিগত শত্রুতার জের ধরে ইউপি সদস্যকে ছিনতাইকারী বানানোর চেষ্টা

পঞ্চগড় প্রতিনিধি
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

ইউপি নির্বাচন নিয়ে ব্যক্তিগত শত্রুতার জের হিসেবে রাজু হোসেন নামের মাদাকাসক্ত এক যুবক পঞ্চগড় সদর উপজেলার গরিণাবাড়ি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীনকে মোটরসাইকেল ও টাকা ছিনতাইকারী প্রমাণের অপচেষ্টায় এলাকায় তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। গতকাল বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ক্ষুব্ধ ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন লিখিত বক্তব্যে বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও পূর্বপরিকল্পিতভাবে সাজানো। মাদাকাসক্ত রাজু হোসেন আমি নির্বাচিত হওয়ার কিছুদিন পরে গোয়ালপাড়া বাজারে সেম্বু পালের চায়ের দোকানে রাত ১০টার দিকে চা খাওয়ার সময় অতর্কিত সামনে এসে বলে এই বেটা জয়নাল এদিকে তাকাস ক্যান। তোর চোখ তুলে ফেলবো ও মাথার মুণ্ডু কেটে ফেলে দেবো। বেটা তোকে মেম্বার বলে মানি না। এ ব্যাপারে আমি ইউপি চেয়ারম্যান বরাবরে লিখিতভাবে অভিযোগ করি। বিষয়টি নিয়ে চেয়ারম্যান পর পর তিনবার তাকে নোটিশ করার পরও সে পরিষদে হাজির হয়নি। গত ১২ই আগস্ট সকাল ১০টার দিকে আমি ফুটকিবাড়ী বাজারের তোহিদুল ইসলামের দোকানে পান খাওয়ার সময় আমার মোবাইলে একটি ফোন আসে। ফোনে আমি চা বাগানের শ্রমিকদের সঙ্গে কথা বলি। এমন সময় অতর্কিত রাজু পানের দোকানে এসে আমাকে বলে এই বেটা কাকে বেটা বলিস।

বিজ্ঞাপন
এসব কথা বলার পর আমার বিরুদ্ধে মামলা দেয়ার হুমকি দেয় এবং বলে মোটরসাইকেলটি রেখে যাচ্ছি তোকে ছিনতাই মামলায় ফাঁসিয়ে দেবো। এ কথা বলে মোটরসাইকেলটি রাস্তার মাঝখানে রেখে চলে যায়। যা মনোয়ার হোসেন ডাবলুর ওষুধের দোকানের ভিডিও ফুটেজে সম্পূর্ণ ধারন করা আছে। তৎক্ষণাত আমি মোটরসাইকেলটি পরিষদে নিয়ে এসে লিখিত অভিযোগ করে চেয়ারম্যানের কাছে জমা করি। এসব সাজানো ঘটনা ১৪ই আগস্ট রুপচান আলীর ফেসবুক আইডিতে উপস্থাপন করে আমার বিরুদ্ধে ছিনতাইকারী হিসেবে অপপ্রচার করেছে। সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দিপু, সকল ইউপি সদস্যসহ এলাকার অর্ধশত মানুষ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান মনোয়ার হোসেন দিপু অভিযুক্ত রাজুকে নোটিশ দেয়ার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status