ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

স্ত্রীর সন্ধান পেতে আমেরিকা প্রবাসীর পুরস্কার ঘোষণা

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৪ আগস্ট ২০২২, রবিবার, ১১:০১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জের বন্দর এলাকার বাবার বাড়ি থেকে নিখোঁজ হওয়া আমেরিকা প্রবাসীর স্ত্রী সানজিদা ইসলাম মরিয়মের (২১) গত ৭ মাসেও সন্ধান মেলেনি। কারো হাত ধরে পালিয়ে গিয়ে বিয়ে করেছে কিনা! সে বিষয়ে পুলিশ এবং পরিবারের কারো কাছেই কোনো তথ্য নেই। অজ্ঞাত প্রতিপক্ষরা অপহরণ করে গুম করেছে কিনা- এমন শঙ্কা প্রকাশ করেছেন আমেরিকা প্রবাসী এম মিয়া। 

জানা গেছে, চলতি বছরের ১০ই ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ বন্দরের মালামত গ্রামের বাবার বাড়ি থেকে নিখোঁজ হন মরিয়ম। ওইদিনই তার পিতা রফিকুল ইসলাম রফিক বন্দর থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন। প্রবাসীর স্ত্রী টিকটকে আসক্ত ছিলেন। স্বামী আমেরিকা প্রবাসী হওয়ায় বাবার বাড়িতেই থাকতেন সানজিদা। 

প্রবাসী এম মিয়া অভিযোগ করেন, থানায় জিডি করার পরও পুলিশের অনুসন্ধান তৎপরতায় তেমন আগ্রহ ছিল না। ৭ মাসেও নিখোঁজ স্ত্রীর সন্ধান মেলেনি। সে বেঁচে আছে, নাকি মারা গেছে! কোনো তথ্য নেই। থানায় জিডি করার পর পুলিশের কর্তব্য অনুসন্ধান তৎপরতা চালিয়ে যাওয়া। তথ্যপ্রযুক্তির এ যুগে একজন নিখোঁজ মানুষকে খুঁজে পেতে পুলিশ কোনো সহযোগিতা করছে না বলে অভিযোগ করেন আমেরিকা প্রবাসী।

এ বিষয়ে বন্দর থানার ইন্সপেক্টর (ইনভেস্টিগেশন) মো. আবু বক্কর সিদ্দিক বলেন, তিনি এই থানায় নবাগত।

বিজ্ঞাপন
তবে প্রবাসীর স্ত্রী নিখোঁজের বিষয়ে খোঁজখবর নেবেন বলে জানিয়েছেন।  এদিকে কেউ নিখোঁজ স্ত্রীর সন্ধান দিলে সন্ধানদাতাকে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন প্রবাসী। যোগাযোগ +১৪৭০৭৯৬২৪২৯ (হোয়াটসঅ্যাপ), ০১৭৫২৮৯৫৯৭৫ (মোবাইল)।
 

পাঠকের মতামত

Please forget her,never ever you will not happy with her because she like to TikTok, better you looking for new life partners….. Thanks

Khokon Khan
২৮ আগস্ট ২০২২, রবিবার, ১০:৩৮ অপরাহ্ন

বেহেশতে তো কেউ নিখোঁজ হাওয়ার কথা নয়।

শাজিদ
১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:২৩ অপরাহ্ন

No comments I like read comments

S miah
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:১৭ অপরাহ্ন

দুনিয়ার যে কি হলো বুঝলাম না.. বেহেশত থেকেও মানুষ নিখোঁজ,,,,,

Mohammad
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১:২৯ পূর্বাহ্ন

সে আপনার জীবন থেকে মৃত মনে করেন

masum
১৫ আগস্ট ২০২২, সোমবার, ৭:০০ অপরাহ্ন

আমেরিকান ভাই পরেছেন আখ মাড়াইয়ের কলে, তো রস কেমন গালিয়েছে মা বাবা মিলে? খোঁজ আছে সবার কাছে তাইতো সবাই নীরব।

নূর মোহাম্মদ এরফান
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১১:৪০ অপরাহ্ন

ভাই, আপনার খবরটা পড়ে খুব কষ্ট পেলাম ! আপনি প্রবাসে থেকে মাথার ঘাম পায়ে ফেলে টাকা আয় করছেন আর সেই টাকায় আপনার বউ টিকটক করে আনন্দ করেছে । আর টিকটকার মেয়েরা নানান ঘটনার সাথে জড়িয়ে পরে। হয়তো কোনো দুষ্ট ছেলের পাল্লায় পরে পালিয়েছে এবং মনে হচ্ছে ঐ মেয়ের মা বাবা সব জানে। তাই মেয়ের নিখোঁজ সম্পর্কে তারা নির্লিপ্ত রয়েছে। তারা হয়তো জানে তাদের মেয়ে কোথায় আছে। আপনি বরং তাদের সাথে আলাপ আলোচনা করে ডিভোর্সের ব্যাবস্থা করে আবার বিয়ে করুন এবং বউকে পারলে আমেরিকা নিয়ে যান। না পারলে আপনি স্থায়ীভাবে দেশে থাকার ব্যাবস্থা করুন। নতুবা এ সমস্যা থেকেই যাবে । আপনি পুরস্কার ঘোষনা করেছেন যা দেখে আমার আপসোস হয় আপনার জন্য । আপনার বউ তো আর কঁচি খুকি নয় যে পথ হারিয়ে দুরে চলে যাবে। তাছাড়া প্রবাসীদের স্ত্রী লোকদের পেছনে হাজার বখাটে ছেলেরা লেগে থাকে। তারা তাদের কাছ থেকে টাকা পয়সাসহ স্বর্ণালংকার নিয়ে মেয়েটিকে বিপদে ফেলে পালিয়ে যায়। আপনার স্ত্রীর ক্ষেত্রে এরকম কিছু ঘটলে অবশ্যই তার মা-বাবা জানে । আর যদি অন্য কিছুও ঘটে থাকে তাও জানে আমার মনে হয়।

মোঃ মোয়াজ্জেম হোসেন
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১১:০৪ অপরাহ্ন

সত্যি বলতে ঘটনাটা পড়ার খুব খারাপ লাগছে,ভাই মনে কিছু করবেন না আপনি কি মেয়েটির অমতে বিয়ে করে ছিলেন?যদি করে থাকেন তাহলে খুজে লাভ হবে না আর যদি মতে বিয়ে করে থাকেন তাহলে আমি বলব আপনি আপনার স্ত্রীকে মানসিক ভাবে অনেকে আঘাত করেছেন যার জন্য মেয়ের পরিবার তাকে আড়ালে রেখেছেন আর তাই স্ত্রী ও তার মা বাবাকে ছোট করার জন্য বাকি সব নাটক রচনা করছেন,নিজে ভালো হয়ে জান দেখবেন সব কিছু ঠিক হয়ে যাবে,আল্লাহ আপনার সহাই হোন

সাঈদ
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১০:৪৫ অপরাহ্ন

বিষয়টা অবশ্যই গুরুত্বপূর্ণ ভাবে পুলিশের দেখা উচিত। মেয়ের পরিবার চুপ কেন?

মোরশেদ
১৪ আগস্ট ২০২২, রবিবার, ২:০৩ অপরাহ্ন

TikTok killed many humans. Your's wife parents May know everything.

Mohammad Sorwar
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১০:৩৩ পূর্বাহ্ন

এ ঘটনায় বাবা মা জড়িত কোন সন্দেহ নাই

Shahidul
১৪ আগস্ট ২০২২, রবিবার, ৯:৪৯ পূর্বাহ্ন

সাত মাসেও সন্ধান নেই! কন্যার পরিবার চুপ কেন! নারায়ণগঞ্জ বন্দর থানার পুলিশ কর্তা একটু গুরুত্ব দিলেই হয়...

Doya
১৪ আগস্ট ২০২২, রবিবার, ৫:০৬ পূর্বাহ্ন

টিক্টকার মেয়ে বিবাহ করবা আবার বাপের বাড়ি রাখবা, মাইয়ারে পাগলা কুত্তায় কামড়াইছে যে সে এত স্বাধীনতা পেয়ে ঘরে থাকবে! ? পুরস্কারের বিষয়টা ফিরিয়ে নাও। ট্যাকাও যাবে বউও হারাইবা। তুমিও হয়ত একদিন অন্য ঘরের মেয়েকে নিয়ে উধাও হয়েছিলে! যা আজ তোমার সাথেই হচ্ছে!

রাজু মীর
১৪ আগস্ট ২০২২, রবিবার, ৪:৫৭ পূর্বাহ্ন

absuletly right

masum
১৪ আগস্ট ২০২২, রবিবার, ৩:১২ পূর্বাহ্ন

বুজলেন ভাই, আমরা কেমন বেহশতে আছি।

রাজন সরকার
১৪ আগস্ট ২০২২, রবিবার, ৩:০৮ পূর্বাহ্ন

দুনিয়ার যে কি হলো বুঝলাম না.. বেহেশত থেকেও মানুষ নিখোঁজ

Shwapnohin
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১:২৬ পূর্বাহ্ন

Ma Baper protikria ki maye hariye jawate eta lokkho rakhte hobe. Jehetu sami America thake tai onnotro biye kore chole o jete pare. Ma baba relative er songe mobile jogajog acheck kina nojore rakhte hobe. Ba kidnap holo kina dekhte hobe. Ekdin na ekdin to khoj awa jabee.

Badrul Alam
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১২:৩৭ পূর্বাহ্ন

টিকটক আসক্ত। তাহলে তো স্মার্ট ফোন আছে । স্বামী ও হয়ত সবচেয়ে উন্নত মানের দামী ফোন গিফট করেছিল। তথ্য প্রযুক্তির যুগে ফোন ট্রাক করা তো সহজ ।

Kazi
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:১৭ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status