ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

মোটরসাইকেল পার্কিং করায় যুবককে লক্ষ্য করে গুলি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
৭ আগস্ট ২০২২, রবিবার

নরসিংদীর রায়পুরায় রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিং করা নিয়ে নাঈম মিয়া নামে এক যুবকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে সন্ত্রাসী সবুজ মিয়া। গত শুক্রবার রাতে নরসিংদীর রায়পুরা পৌর এলাকার পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ভুক্তভোগী নাঈম জানান, শরীফুজ্জামান নামে এক ব্যক্তি সেখান থেকে তাকে সরিয়ে নেয়ায় তার শরীরে গুলি লাগেনি। পুলিশ ঘটনাস্থল থেকে সিসি টিভি ফুটেজ এর মাধ্যমে গুলির খোসা উদ্ধার করেছে। 
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত সবুজ  নরসিংদীর রায়পুরা পৌর শহরের পূর্বপাড়ার বাসিন্দা। তার বাড়িতে ঢোকার রাস্তার এক পাশে একটি মোটরসাইকেল পার্কিং করেন স্থানীয় দোকান মালিক নাঈম মিয়া। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে পার্কিং করা ওই মোটরসাইকেলের মালিককে অকথ্য ভাষায় গালি দেন সবুজ। পরে এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই জেরে নাঈমকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে সন্ত্রাসী সবুজ। ওই সময় উপস্থিত একজন তাকে সরিয়ে নেয়ায় নাঈমের শরীরে গুলি লাগেনি।

বিজ্ঞাপন
স্থানীয়ভাবে আরও জানা যায়, অভিযুক্ত সন্ত্রাসী সবুজ এর বড় ভাই সুমন রাজধানীতে বিভিন্ন রকমের সন্ত্রাসী  কর্মকাণ্ড করে বেড়াতো। গত কয়েক বছর পূর্বে সুমন এর সন্ত্রাসী কর্মকাণ্ডের দায়ে র‌্যাব তাকে ক্রসফায়ার করে আর এতেই তার মৃত্যু হয়। রায়পুরা থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে গুলির খোসা, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান চলছে। গতকাল দুপুরে এ ঘটনায় নাঈম এর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status